বিএনপি পুরানো রূপে ফিরে এসেছে: শামীম ওসমান

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জ- ৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান বলেছেন, নারায়ণগঞ্জের জ্বালাও পোড়াও শুরু হয়ে গেছে। নারায়ণগঞ্জে কালকে ধাওয়া করা হয়েছে । এতদিন বলেছিল পুলিশ নাকি আজগুবি মামলা করে। নারায়ণগঞ্জে একই সাথে আবারো তাদের পুরনো রূপ ফিরে এসেছে। ঢাকা চিটাগং মহাসড়কে পুলিশের উপরে বোমা নিক্ষেপ করা হয়েছে। আগুন দেওয়া হয়েছে ফতুল্লায় করা হয়েছে এবং শহরেও করা হয়েছে।

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির ‘বীর মুক্তিযোদ্ধা সেলিম ওসমান বার ভবন’ এর উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য তিনি এসব কথা গুলো বলেন।

বৃহস্পতিবার ( ১ ডিসেম্বর ) সন্ধ্যা ৬টায় নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির ভবনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

শামীম ওসমান আরও বলেন, দেখা যাবে কোন দিন শামীম ওসমান নাই। ‌ ১৬ জুনে তো আমাদেরকে মেরে ফেলার চেষ্টা করাই হয়েছিল। আল্লাহর অশেষ রহমতে আমি বেঁচে গেছি। চন্দন দুই হাত দুপা হারিয়ে এখানে বসে আছে ।

আইনজীবী সমিতির সভাপতি এড. হাসান ফেরদৌস জুয়েলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এড. রবিউল আমিন রনির সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-৫ (সদর-বন্দর) আসনের জাতীয় পার্টির সংসদ সদস্য একেএম সেলিম ওসমান, নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁ) আসনের জাতীয় পার্টির সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, বাংলাদেশ বার কাউন্সিলের চেয়ারম্যান ও এটর্নী জেনারেল এড. এ এম আমিন উদ্দীন ও আইন মন্ত্রনালয়নের সচিব গোলাম সারোয়ার।

এ ছাড়াও সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ও দায়রা জজ মোহাম্মদ আসসামাছ জগলুল হোসেন, নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ ট্রাইবুন্যালের বিচারক নাজমুল হক শ্যামল, জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ, জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল, চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফারহানা ফেরদৌস, জেলা পরিষদের চেয়ারম্যান চন্দন শীল, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মোহম্মদ শহীদ বাদল ও মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ