জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের ইফতার মাহফিল অনুষ্ঠিত

নারায়ণগঞ্জ মেইল: বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্থ্যতা কামনায় মিলাদ, দোয়া ও ইফতার মাাহফিলের আয়োজন করেছে বিএনপির আইনজীবীদের সংগঠন জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম নারায়ণগঞ্জ জেলা শাখা। মঙ্গলবার (২৬ এপ্রিল) জেলা আইনজীবী সমিতি ভবনের নীচতলায় এ আয়োজন করা হয়।

জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি এডভোকেট সরকার হুমায়ুন কবীরের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এডভোকেট আবুল কালাম আজাদ জাকিরের সঞ্চালনায় অনুষ্ঠিত আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বারের সাবেক সভাপতি ও আসন্ন বার কাউন্সিল নির্বাচনে সদস্য পদপ্রার্থী এডভোকেট মোহসীন মিয়া। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও মহানগর বিএনপির সিনিয়র সহ সভাপতি এডভোকেট সাখাওয়াত হোসেন খান।

মিলাদ, দোয়া ও ইফতার মাহফিলে আরো উপস্থিত ছিলেন সিনিয়র আইনজীবী এডডভোকেট আবদুল বাতেন, এডভোকেট খোরশেদ আলম মোল্লা, এডভোকেট রফিক আহমেদ, এডভোকেট মশিউর রহমান শাহিন, এডভোকেট রকিবুল হাসান শিমুল, এডভোকেট আলম খান, এডভোকেট আবদুল গাফফার, এডভোকেট হেলালউদ্দিন, এডভোকেট জাহিদ হাসান মুক্তা, জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের যুগ্ম সম্পাদক এডভোকেট এইচএম আনোয়ার প্রধান, সাংগঠনিক সম্পাদক এডভোকেট ওমর ফারুক নয়ন, এডভোকেট আসমা হেলেন বিথি, এডভোকেট আনজুম আহমেদ রিফাত, এডভোকেট আমিনুল ইসলাম, এডভোকেট কেএম সুমনসহ বিপুল সংখ্যক আইনজীবী।

এ সময় ব্এিনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্মার শাান্তি কামনায় এবং বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ