বিএনপি নেতা আউয়ালের মৃত্যুতে মাশুক রাজিবের শোক

নারায়ণগঞ্জ মেইল: বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক (কুমিল্লা বিভাগ) ও ঢাকা কলেজ ছাত্র সংসদের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল আউয়াল খান এর মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন নারায়ণগঞ্জ নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক মাশুকুল ইসলাম রাজিব।


সোমবার ২০ জুলাই এক শোক বার্তায় রাজিব বলেন, বিএনপি’র রাজনীতির এক অকুতভয় সৈনিক ছিলেন মরহুম আব্দুল আউয়াল খান। শোকে, সংকটে, লড়াই সংগ্রামের এক অনন্য যোদ্ধা আব্দুল আউয়াল খান বিএনপি’র রাজনীতিকেই বেছে নিয়েছিলেন জীবনের অভিষ্ট্য লক্ষ্য হিসেবে। নানা চড়াই উৎরাইয়ের মধ্যেও মরহুম আব্দুল আউয়াল খান দলকে সুসংগঠিত ও শক্তিশালী করতে অক্লান্ত পরিশ্রম করেছেন। করোনা ভাইরাসের ছোবলে তার মতো একজন যোগ্য ও দক্ষনেতা না ফেরার দেশে চলে যাওয়ায় বিএনপি’র সকল নেতাকর্মী শোকে স্তব্ধ হয়ে পড়েছে।


ছাত্র জীবন থেকে শহীদ জিয়ার আদর্শ ও দেশনেত্রীর নেতৃত্বে অনুপ্রানিত হয়ে মাথা উঁচু করে রাজরোষকে উপেক্ষা করে দলের সাংগঠনিক তৎপরতায় নিজেকে সম্পৃক্ত রেখেছিলেন। এই জন্য নিবেদিত প্রান এই নেতাকে সইতে হয়েছে নানা শারিরীক ও মানসিক নির্যাতন। তার এই সংগ্রামী ভূমিকার জন্য তিনি দলের নেতাকর্মী ও দেশবাসীর কাছে স্মরনীয় হয়ে থাকবেন।


এই করোনার আক্রমন শুরু হওয়ার পর থেকেই নিজের জীবনকে বিপন্ন করে নিরন্ন কর্মহীন মানুষের পাশে বারবার ত্রান সামগ্রী নিয়ে দাঁড়িয়েছেন সাবেক এই ছাত্রনেতা। অকালে পৃথিবী থেকে তার চলে যাওয়া আমাদের জন্য অনেক কষ্টের এবং বেদনার। আল্লাহ তার জান্নাত নসিব করুন।


আমি তার আত্মার মাগফিরাত কামনা করছি এবং শোকার্ত পরিবার, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।


উল্লেখ্য, সোমবার ২০ জুলাই দুপুর দুইটায় ঢাকার মহাখালী শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালে বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক (কুমিল্লা বিভাগ) ও ঢাকা কলেজ ছাত্র সংসদের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল আউয়াল খান ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন। মৃত্যুকালে তার বয়েস হয়েছিল ৫৩ বছর।।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ

You cannot copy content of this page