যুবদল নেতা অপুর বাড়িতে হামলায় মহানগর বিএনপির নিন্দা ও প্রতিবাদ

প্রেস বিজ্ঞপ্তি: নারায়ণগঞ্জ মহানগর যুবদল নেতা শেখ মোঃ অপুর বাড়িতে পুলিশের হামলার অভিযোগে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি। সংগঠনের আহ্বায়ক এডভোকেট সাখাওয়াত হোসেন খান এবং সদস্য সচিব অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপু গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এই প্রতিবাদ জানান।

 

বিবৃতিতে উল্লেখ করা হয়, “নারায়ণগঞ্জের পুলিশ স্থানীয় যুবলীগ ছাত্রলীগ স্বেচ্ছাসেবক লীগের ক্যাডারদের সাথে নিয়ে বিএনপি এবং অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের বাড়িতে হামলা চালাচ্ছে। গতকাল সোমবার (৬ নভেম্বর) সিদ্ধিরগঞ্জে যুবদল নেতা শেখ মোহাম্মদ অপূর বাসায় স্থানীয়দের সাথে নিয়ে হামলা চালায় পুলিশ। এভাবে প্রতিটি এলাকায় ক্যাডার বাহিনীকে সাথে নিয়ে পুলিশ বিএনপি নেতাকর্মীদের বাড়িতে তল্লাশির নামে হামলা ও লুটপাট চালাচ্ছে, যা মানবাধিকারের পরিপন্থী। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং অবিলম্বে এই পুলিশ নির্যাতনের বিচার দাবি করছি।”

 

“প্রশাসনের উদ্দেশ্যে বলছি, আপনারা প্রজাতন্ত্রের কর্মচারী। আপনারা নির্দিষ্ট একটি দলের পক্ষ হয়ে কাজ করবেন না। আপনারা নিরপেক্ষ থাকুন, দেশে একটি সুষ্ঠু নির্বাচনের পরিবেশ ফিরিয়ে আনতে সহযোগিতা করুন। অন্যথায় আন্দোলন করে বাংলার জনগণ এই দাবি আদায় করে ছাড়বে।”

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ