না:গঞ্জে বিএনপির মান রাখছেন সাখাওয়াত-টিপু

নারায়ণগঞ্জ মেইল: বিএনপির ডাকে টানা তিনদিনের অবরোধ কর্মসূচির দ্বিতীয় দিনেও অবরোধের সমর্থনে নগরীতে বিক্ষোভ মিছিল ও পিকেটিং করেছে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি।

 

মঙ্গলবার (৩১ অক্টোবর) বিকেল তিনটায় দিকে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক এড. সাখাওয়াত হোসেন খান ও সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপুর নেতৃত্বে নগরীতে বিক্ষোভ মিছিল বের করে মহানগর বিএনপি। বিক্ষোভ মিছিলটি নগর ভবনের সামনে থেকে শুরু করে মন্ডলপাড়া হয় শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে জিমখানা গিয়ে শেষ হয়।

 

এদিকে সরকারের দেয়া একের পর এক রাজনৈতিক মামলায় আসামি হয়ে আত্মগোপনে চলে গেছেন নারায়ণগঞ্জ বিএনপির শীর্ষ নেতারা অথচ চারটি মামলা মাথায় নিয়েই নিয়মিত রাজনৈতিক কর্মসূচি পালন করে যাচ্ছেন বিএনপির আহবায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান এবং সদস্য সচিব অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপু। এই দুই নেতা রাজপথে নেমে নারায়ণগঞ্জ-বিএনপি’র মান রাখছেন- এমনটাই মনে পড়ছে রাজনৈতিক বিশ্লেষকরা।

 

তিন দিনের টানা অবরোধের দ্বিতীয় দিনে বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত বক্তব্যে তারা বলেন, আমরা এখন চূড়ান্ত আন্দোলন সংগ্রামে আছি। অভিষ্ট লক্ষ্যে পৌঁছানো না পর্যন্ত আমাদের গণতান্ত্রিক আন্দোলন সংগ্রাম অব্যাহত থাকবে। সরকারের পতন ঘটিয়ে মহানগর বিএনপির নেতাকর্মীরা ঘরে ফিরবো না।

 

তিনি আরও বলেন- মামলা, হামলা, হত্যা, নির্যাতন করে ভোটাধিকার ও গণতন্ত্র ফিরিয়ে আনার আন্দোলনকে এই গণবিরোধী গণবিচ্ছিন্ন ফ্যাসিস্ট সরকার কিছুতেই দমাতে পারবে না। বিএনপি’র ডাকা গণতান্ত্রিক আন্দোলন সংগ্রামে দেশের আপামর জনসাধারণের সমর্থন রয়েছে।

 

মিছিলে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক ফতেহ রেজা রিপন, নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির সভাপতি মাসুদ রানা, সাধারণ সম্পাদক এড. এইচ এম আনোয়ার প্রধান, মহানগর বিএনপির সদস্য বরকত উল্লাহ, শাহিন আহমেদ, ফারুক হোসেন, বিএনপি শেখ সেলিম আহমেদ, আলমগীর হোসেন চঞ্চল, নাসির উল্লাহ টিপু, আল আরিফ, মহসিন উল্লাহ, আল আমিন, জাহিদ হোসেন, সাইফুল ইসলাম বাবু, শেখ হারুন, কাজী নাঈম, শিপলু সাদিক, মহাসিন মিয়া, পলাশ, মহানগর স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক কামাল উদ্দিন জনি, যুগ্ম আহ্বায়ক হামিদুর রহমান সুমন, যুবদল নেতা সম্রাট হাসান সুজন,সাইফুল ইসলাম আপন, মহানগর ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মো. রাসেল, শ্রমিক দল নেতা লিটন সেলিম হোসেন, বিল্লাল হোসেনসহ মহানগর বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ