মহানগর যুবদলের নতুন কমিটিকে সহিদুলের শুভেচ্ছা

নারায়ণগঞ্জ মেইল: নব ঘোষিত নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক কমিটিকে শুভেচ্ছা জানিয়েছেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সাবেক সহ সাধারণ সম্পাদক এবং সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের সভাপতি প্রার্থী সহিদুল ইসলাম।

 

 

এক শুভেচ্ছা বার্তায় সহিদুল বলেন ,নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মনিরুল ইসলাম সজল, সিনিয়র যুগ্ম আহবায়ক সাগর প্রধান এবং সদস্য সচিব সাহেদ আহমেদের নেতৃত্বে মহানগর যুবদল আগের চেয়ে আরো গতিশীল হবে সেই প্রত্যাশা ব্যক্ত করি, পাশাপাশি বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে আগামী দিনের আন্দোলন সংগ্রামে নারায়ণগঞ্জ মহানগর যুবদল গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে সেই আশাবাদ ব্যক্ত করি, সেই সাথে নতুন কমিটির সাফল্য কামনা করি।

 

 

উল্লেখ্য, গত ২৯ আগস্ট নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক কমিটি ভেঙে দিয়ে তিন সদস্য বিশিষ্ট নতুন আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়। বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় সংসদের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মিল্টন সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে আংশিক কমিটি ঘোষণা করা হয়।

 

 

এতে আহ্বায়ক করা হয়েছে সচিব মনিরুল ইসলাম সজলকে। আর সদস্য সচিব করা হয়েছে শাহেদ আহমেদকে। এছাড়াও সিনিয়র যুগ্ম আহ্বায়ক করা হয়েছে সাগর প্রধানকে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ