বিএনপি নেতা আক্তার হোসেনের মুক্তি দাবি করেছেন আল-আমিন প্রধান

সংবাদ বিজ্ঞপ্তি: নারায়ণগঞ্জ মহানগর বিএনপি’র আওতাধীন সদর থানা বিএনপির অন্তর্গত ১৬ নং ওয়ার্ড বিএনপি সিনিয়র সহ-সভাপতি আক্তার হোসেনকে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ১৬ নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি আল আমিন প্রধান। গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এই গ্রেফতারের নিন্দা জানিয়ে অবিলম্বে আক্তার হোসেনসহ আটক সকল বিএনপি নেতাকর্মীদের মুক্তি দাবি করেছেন।

 

 

বিবৃতিতে আল আমিন প্রধান উল্লেখ করেন, এই সরকারের পায়ের নিচ থেকে মাটি সরে গেছে। স্বৈরাচারী হাসিনা সরকার পালানোর পথ খুঁজছে। তাই সারা দেশে বিএনপি নেতাকর্মীদের মিথ্যা মামলায় গ্রেফতার করছে। কিন্তু আমরা শহীদ জিয়ার আদর্শের সৈনিকরা মামলা হামলাকে ভয় পাই না। রাজপথে দুর্বার আন্দোলন গড়ে তুলে এই জালিম সরকারের পতন ঘটিয়ে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া এবং আগামীর রাষ্ট্রনায়ক তারেক রহমানের নেতৃত্বে এদেশে একটি গণতান্ত্রিক সরকার প্রতিষ্ঠিত করবো। সে পর্যন্ত সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানাচ্ছি। সেই সাথে ১৬ নং ওয়ার্ড বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি আক্তার হোসেনের গ্রেপ্তারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং অবিলম্বে আক্তার হোসেনসহ সকল রাজবন্দীর নিঃশর্ত মুক্তি দাবি করছি।

 

 

প্রসঙ্গত, নারায়ণগঞ্জ মহানগর বিএনপি’র আওতাধীন সদর থানা বিএনপির অন্তর্গত ১৬ নং ওয়ার্ড বিএনপির সিনিয়র সহ-সভাপতি আক্তার হোসেনকে গত ২৩ আগস্ট গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ