বিএনপির প্রতিবাদ সমাবেশে জোসেফের নজরকাড়া শোডাউন

নারায়ণগঞ্জ মেইল: দুদকের করা দূর্নীতির মামলায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের বিরুদ্ধে আদালতের দেয়া রায়ের প্রতিবাদে মহানগর বিএনপি আয়োজিত প্রতিবাদ সমাবেশ সফল করতে মাজহারুল ইসলাম জোসেফের নেতৃত্বে মহানগর যুবদলের একটি বিশাল মিছিল যোগদান করে।

 

শুক্রবার ( ৪ আগস্ট ) বিকেল তিনটায় নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে এ বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়।

 

এ সময় মাজহারুল ইসলাম জোসেফ বলেন, তারেক রহমান ও তার স্ত্রী জোবায়দা রহমানে বিরুদ্ধে আদালত যে ফরমায়েশি রায় দিয়েছে এটা কিসের আলামত, সরকার দেউলিয়া হয়ে গেছে এটা তারই আলামত। এই অবৈধ সরকার ভাবছে তারেক রহমানসহ তার পরিবারকে যদি রাজনীতি থেকে দূরে রাখা যায় তাহলে দল নেতৃত্ব শূন্য হয়ে যাবে কিন্তুু তাদের এই ধারনা ভুল, এতে করে দল প্রতিবাদের ভাষায় আরো সুসংগঠিত হবে।

 

তিনি বলেন, বর্তমানে দুদক অবৈধ সরকারের ভাষায় কথা বলছে। আদালতের এই ফরমায়েশি রায়ের প্রতি আমরা অনাস্থা প্রকাশ করছি।

 

এ সময় মাজহারুল ইসলাম জোসেফ জনগনের ভোটাধিকার আদায়ের লক্ষ্যে সরকার বিরোধী আন্দোলনে সবাইকে একসাথে কাঁধে কাঁধ মিলিয়ে অংশগ্রহণ করার আহবান জানান।

 

মহানগর যুবদলের বিক্ষোভ মিছিলে আরো উপস্থিত ছিলেন আমির হোসেন,আঃ রহমান, আলী নওশাদ আনোয়ার তুষার, কাজী সোহাগ, আখতারুজ্জামান মৃধা, জাকির হোসেন, বিল্লাল হোসেন, আল মামুন, দুলাল হোসেন, বাপ্পি সিকদার, আলফু প্রধান সহ বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ