১৮নং ওয়ার্ড বিএনপির সভাপতি শাহজালাল গ্রেফতারে সদর থানা বিএনপির নিন্দা

 সংবাদ বিজ্ঞপ্তি: নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আওতাধীন সদর থানা বিএনপির অন্তর্গত ১৮ নং ওয়ার্ড বিএনপির সভাপতি মো: শাহজালালকে গ্রেফতারের অভিযোগ জানিয়েছে সদও থানা বিএনপি এবং এই গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন তারা। বিএনপির ঢাকার মহা সমাবেশকে কেন্দ্র করে সদর থানা পুলিশ এই গ্রেফতার করেছে বলে দাবি তাদের।

 

বুধবার (২৬ জুলাই) গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির সভাপতি মাসুদ রানা ও সাধারণ সম্পাদক এডভোকেট এইচএম আনোয়ার প্রধান উল্লেখ করেন, নির্বাচন যতই ঘনিয়ে আসছে, ততই বিএনপিকে রাজনীতির মাঠ থেকে সরিয়ে দেওয়ার জন্য আইনশৃঙ্খলা বাহিনী দিয়ে মিথ্যা মামলায় নেতাকর্মীদের কারাগারে প্রেরণ করছে সরকার। বৃহস্পতিবার বিএনপির ঢাকার মহাসমাবেশকে বানচাল করতেই সরকার আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের দিয়ে মহানগর বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের মিথ্যা মামলায় গেস্খপ্তার করছে ও ঘরে ঘরে তল্লাশীর নামে পরিবারের সদস্যদের হয়রানি করছে।

 

 

তারা আরও বলেন, গতকাল রাত থেকে এখন পর্যন্ত পুলিশ অভিযান চালিয়ে ১৮নং ওয়ার্ড বিএনপির সভাপতি শাহজালাল সরদার, বন্দর ইউনিয়ন বিএনপির সিনিয়র সহ-সভাপতি বাবুল হোসেন ১০নং যুবদলের সাবেক সাধারণ সম্পাদক মঞ্জুর হোসেন মঞ্জু, স্বেচ্ছাসেবক দল নেতা শাহ আলম মাষ্টারকে বাসা থেকে গ্রেফতার করেছে। অবিলম্বে এসব মিথ্যা মামলায় গ্রেপ্তার ও ঘরে ঘরে হয়রানির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি । পাশাপাশি নারায়ণগঞ্জে এইসব রাজনৈতিক হয়রানিমূলক মিথ্যা মামলা ও গ্রেফতার বন্ধের জন্য প্রশাসনের কাছে জোর দাবি জানাচ্ছি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ