শক্ত অবস্থানে জোসেফ

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জ মহানগর যুবদলের রাজনীতিতে ধীরে ধীরে শক্ত অবস্থান তৈরি ফেলেছেন সাবেক ছাত্রদল সভাপতি মাজহারুল ইসলাম জোসেফ। বিভিন্ন রাজনৈতিক কর্মসূচিতে তিনি মহানগর যুবদলের সুপারফাইভ কমিটির পাশাপাশি নিজে আলাদা ব্যানার নিয়ে বিশাল বিশাল শোডাউন করছেন। যত দিন যাচ্ছে জোসেফের মিছিলে লোক ততই বাড়ছে। সর্বশেষ ঢাকা বিভাগীয় তারুণ্যেও সমাবেশে মহানগর যুবদলের মূল মিছিলের চেয়েও বড় এবং দৃষ্টিনন্দন ছিলো জোসেফের চমক লাগানো শোডাউন যা যুবদলসহ বাকিদেরও নজর কেড়েছে।

 

২০২১ সালের ১৬ নভেম্বর মাকসুদুল আলম খন্দকার খোরেশেদ ও মমতাজউদ্দিন মন্তুর নেতৃত্বাধীন মহানগর যুবদলের কমিটি বিলুপ্ত করে মমতাজউদ্দিন মন্তুকে আহবায়ক আর মনিরুল ইসলাম সজলকে সদস্য সচিব করে ঘোষনা করা হয়েছিলো নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সুপার ফাইভ আহবায়ক কমিটি। সে কমিটি সাবেক সভাপতি খোরশেদের লোকজনকে পুরোপুরি মাইনাস করে রাজনীতি করতে থাকে। এ সময়ে আবির্ভাব ঘটে সাবেক মহানগর ছাত্রলের সভাপতি নারায়ণগঞ্জের রাজনৈতিক পরিবারের সন্তান মাজহারুল ইসলাম জোসেফের। তিনি এক সময়ের দাপুটে ছাত্রনেতা থাকলেও ব্যক্তিগত নানা কারনে রাজনীতি থেকে দুরে ছিলেন। কিন্তু ফিরে এসেই মহানগর যুবদলের মূল কমিটির পাশাপাশি আলাদা কর্মসূচি পালন করতে থাকেন। দিন দিন জোসেফের অনুষ্ঠানে নেতাকর্মীদের ভিড় বাড়তে থাকে।

 

এদিকে মহানগর যুবদলের ৫ জনের কমিটির বয়স দুই বছর হতে চললেও এখনও পর্যন্ত তারা কমিটি পূর্নাঙ্গ করতে পারেনি। তাছাড়া ইউনিট কমিটিগুলোও গঠন করতে পারেনি। মহানগর যুবদলের আহবায়ক মমতাজউদ্দিন মন্তুর সীমাহীন অনিয়ম আর পদ বানিজ্যের কারনে নেতাকর্মীরা রাজনীতির এই ভরা মৌসুমেও রাজনৈতিক পরিচয় পাচ্ছে না। তাই নেতাকর্মীরা ত্যক্ত বিরক্ত হয়ে উঠেছে বর্তমান নেতৃত্বের প্রতি। আর এ সুযোগে নেতাকর্মীদের সার্বিক সুযোগ সুবিধা দিয়ে তাদেরকে নিজের সাথে ভিড়িয়ে নিচ্ছেন জোসেফ ফলে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের একটা শক্ত অবস্থান তৈরি হয়েছে গেছে তার যা যুবদলের নতুন কমিটিতে তাকে অনেকটাই এগিয়ে রেখেছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ