আমি ওয়াদা দিয়েছিলাম বিএনপিতে গনজোয়ার সৃষ্টি করব: সাখাওয়াত

: নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান বলেছেন, আমি আপনাদের ওয়াদা দিয়েছিলাম নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আওতাধীন নারায়ণগঞ্জ সদর, বন্দর থানা ও বন্দর উপজেলায় গণজোয়ার সৃষ্টি করব। সেই গণজোয়ার কি সৃষ্টি হয়েছে। সেই গণজোয়ার সকল কৃতিত্ব হলো আপনাদের।

 

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আওতাধীন বন্দর উপজেলা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা গুলো বলেন। মঙ্গলবার ( ১৩ জুন ) চারটায় মদনপুর ইউনিয়নের দেওয়ানভাগ এলাকায় এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

এড. সাখাওয়াত বলেন, আমি আজকের এই সভা থেকে একটি কথা বলতে চাই। আমাদের নেতা তারেক রহমান আগামীতে যে আন্দোলন সংগ্রামের ডাক দিবেন । সেই ডাকে কি আপনারা সবাই প্রস্তুত আছেন। যদি প্রস্তুত থাকেন তাহলে নারায়ণগঞ্জের সকলকে সকল ভেদাভেদ ভুলে আগামীতে যে আন্দোলন সংগ্রাম আসবে ঐক্যবদ্ধ ভাবে সেই আন্দোলনে আপনারা শরিক হবেন। এটাই আমি আশা করি। তিনি আরও বলেন, আমি এই সভা থেকে বলতে চাই। যারা এই দলের জন্য বেশি পরীক্ষিত। দলের জন্য যারা সব সময় মাঠে ময়দানে থাকে আপনারা তাকেই বেছে নিবেন।

 

বন্দর উপজেলা বিএনপি’র আহ্বায়ক মাজহারুল ইসলাম হিরণের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক মহিউদ্দিন শিশিরের সঞ্চালয়নায় সম্মেলনে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসনে খান, প্রধান বক্তা মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু, সম্মেলনের উদ্বোধক মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক এড. সরকার হুমায়ূন কবির।

 

বিশেষ অতিথি ছিলেন উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক এড. জাকির হোসেন, যুগ্ম আহ্বায়ক মনির হোসেন খান, আনোয়ার হোসেন আনু, ফতে মোহাম্মদ রেজা রিপন, নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির সভাপতি মাসুদ রানা, সাধারণ সম্পাদক এড. এইচ এম আনোয়ার প্রধানপ্রধান, বন্দর থানা বিএনপি’র সভাপতি শাহেনশাহ আহম্মেদ, সাধারণ সম্পাদক নাজমুল হক রানা।

 

সম্মানিত অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপি’র আহ্বায়ক কমিটির সদস্য এড. রফিক আহমেদ, ডা. মজিবুর রহমান, শওকত হাসেম শকু, হাবিবুর রহমান দুলাল, মাহমুদুর রহমান, বন্দর থানা বিএনপি’র সাবেক আহ্বায়ক নুর মোহাম্মদ পনেছ, কেন্দ্রীয় যুবদলের ১ম সদস্য সাদেকুর রহমান সাদেক, মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু, সদস্য সচিব মনিরুল ইসলাম সজল, জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি, বন্দর উপজেলা বিএনপি’র হারুন অর রশিদ লিটন, শাহাদুল্লাহ মুকুল, শাহিন আহমেদ, তারা মিয়া, জাহিদ খন্দকার, শাহিন শাহ্ মিঠু, হুমায়ূন কবির, সদস্য সম্রাট হাসান সুজনসহ ৫টি ইউনিয়ন বিএনপির ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ