বিএনপির পদযাত্রায় সহিদুল ও আরমানের নেতৃত্বে সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের শোডাউন

নারায়ণগঞ্জ মেইল: অসহনীয় লোডশেডিং ও বিদ্যুৎ খাতে ব্যাপক দুর্নীতির প্রতিবাদে কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে হাতে হারিকেন ও তালপাতার পাখা নিয়ে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির পদযাত্রা কর্মসূচিতে বিশাল শোডাউন করেছে সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের নেতাকর্মীরা। নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সাবেক সহ-সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম ও আরমান হোসেনের নেতৃত্বে শত শত নেতাকর্মীর বিশাল মিছিলের মূল কর্মসূচিতে অংশ নেন।

 

মঙ্গলবার ( ১৩ জুন ) সকাল এগারোটায় নগরীর খানপুর হাসপাতাল রোড থেকে এই পদযাত্রা কর্মসূচি শুরু করে মহানগর বিএনপি। পদযাত্রাটি খানপুর থেকে শুরু করে মেট্রো মোড় ঘুরে মিশন পাড়া দিয়ে চাষাড়া চত্বরে ঘুরে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে নারায়ণগঞ্জ ক্লাবের সামনে গিয়ে সমাপ্ত হয়।

 

এসময়ে সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের নেতা-কর্মীরা ফেস্টুন-ব্যানারে সুসজ্জিত হয়ে কারাবন্দি বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি চাই এবং সরকারের পদত্যাগ ও গ্যাস, বিদ্যুৎ ও নিত্যপণ্যের দাম কমানোসহ ১০ দফা দাবিতে শ্লোগান দেন।

 

বিক্ষোভ মিছিলে অংশগ্রহণ করেন মহানগর যুবদলের সাবেক সহ-সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম, আরমান হোসেন, শাহজালাল কালু, শফিক, রাসেল, মোফাজ্জল হোসেন আনোয়ার, ওসমান গনি, জামাল প্রধান, আরাফাত, দিপু, বাবু, সোহাগ, সিফাতুর রহমান রাজু, হাসিব, সোহেল, ফারুক, ইব্রাহিম, ডালিম, রুপা, শরিফ, শামীম, শেখ জামাল, জয়, মিনহাজ, রবিউল, মাসুদ বাঙ্গালী, রনি, মামুনসহ সিদ্ধিগঞ্জ থানার বিভিন্ন ওয়ার্ডের যুবদল নেতৃবৃন্দ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ