আব্দুল্লাহ আল নোমান ও নিপুন রায়ের উপর হামলা, মহানগর বিএনপির তীব্র নিন্দা ও প্রতিবাদ

সংবাদ বিজ্ঞপ্তি: খাগড়াছড়িতে বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমানের গাড়ি বহরে হামলা এবং ঢাকার কেরানীগঞ্জে ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক নিপুন রায় চৌধুরীর উপর হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি।

 

গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে সংগঠনের আহ্বায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান এবং সদস্য সচিব অ্যাডভোকেট আবু ইউসুফ খান টিপু এই প্রতিবাদ জানান।

 

বিবৃতিতে উল্লেখ করা হয়, সরকার তাদের পতন বুঝতে পেরে আওয়ামী সন্ত্রাসীদেরকে ব্যবহার করছে। তারা গায়ের জোরে ক্ষমতায় থাকতে চাইছে। তাই তারা বিএনপির নেতাকর্মীদের উপর হামলা চালাচ্ছে। কিন্তু হামলা মামলা দিয়ে গণতন্ত্রের আন্দোলনকে থামানো যাবে না। এই সরকারের জুলুম নির্যাতনের দিন শেষ হয়ে এসেছে। সারা দেশের মানুষ আজ ঐক্যবদ্ধ। এই দুঃশাসনের অবসান ঘটিয়ে একটি নিরপেক্ষন নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে অবাধ ও সুষ্ঠু নির্বাচন আয়োজন করার জন্য বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে রাজপথে দুর্বার আন্দোলন গড়ে তুলে এই জালিম সরকারকে গদি থেকে টেনে নামানো হবে এবং দেশে জনগণের সরকার প্রতিষ্ঠা করা হবে।

 

প্রসঙ্গত, শুক্রবার (২৬ মে) বেলা সাড়ে ১১টার দিকে খাগড়াছড়িতে বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমানের গাড়িবহরে হামলা ও ভাঙচুরের অভিযোগ উঠেছে। এ ঘটনায় খাগড়াছড়ি জেলা বিএনপির সহ-সভাপতি ক্ষেত্র মোহন রোয়াজাসহ পাঁচজন আহত হয়েছেন। তবে অক্ষত রয়েছেন আবদুল্লাহ আল নোমান।

 

জেলা শহরের নারিকেল বাগান এলাকায় আওয়ামী লীগের অফিসের সামনে এ হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় খাগড়াছড়ি শহরজুড়ে থমথমে পরিস্থতি বিরাজ করছে।

 

একই দিনে বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও ঢাকা জেলা কমিটির সাধারণ সম্পাদক নিপুন রায় চৌধুরীর ওপর আওয়ামী লীগের নেতাকর্মীরা হামলা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। কেরানীগঞ্জে বিএনপির জনসমাবেশে চলকালে এই হামলা করা হয় বলে অভিযোগ।

 

বিএনপির দাবি, সমাবেশের মাঝামাঝি সময়ে আওয়ামী লীগের নেতাকর্মীরা অতর্কিত হামলা চালায়। তারা বিএনপির সমাবেশের ওপর পাথর, ইট নিপেক্ষ করতে থাকে। তাদের হামলায় নিপুর রায় চৌধুরীসহ অর্ধশতাধিক নেতাকর্মী আহত হয়ে বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

 

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ