দুলাল-রানা-বাবুর নিঃশর্ত মুক্তি দাবি করেছে মহানগর বিএনপি

সংবাদ বিজ্ঞপ্তি: বন্দর থানার একটি নাশকতার মামলায় নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য হাবিবুর রহমান দুলাল ও বন্দর থানা বিএনপি’র সদস্য সচিব নাজমুল হক রানা এবং যুগ্ম আহ্বায়ক সোহেল রানা বাবু’র জামিন আবেদন বাতিল করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে আদালত।

 

রবিবার ( ৭ মে ) সকালে নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোহাম্মদ আসসামছ জগলুল হোসেনের আদালত এ জামিন বাতিল করে তাদেরকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

 

এর আগে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য হাবিবুর রহমান দুলাল ও বন্দর থানা বিএনপি’র সদস্য সচিব নাজমুল হক রানা এবং যুগ্ম আহ্বায়ক সোহেল রানা বাবু হাইকোর্ট থেকে আগাম জামিন নেন। আজ সকালে জেলা ও দায়রা জজ আদালতে স্থানীয় জামিনের জন্য আবেদন করেন। আদালত ৩ জনের জামিন না মঞ্জুর করে তাদের কারাগারে প্রেরণ করেছেন।

 

এদিকে মহানগর বিএনপির তিন নেতার জামিন বাতিল করে কারাগারে প্রেরণের এ ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক এড. সাখাওয়াত হোসেন খান ও সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু। গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এই প্রতিবাদ জানান তারা।

 

বিবৃতিতে উল্লেখ করা হয়, গত ১০ ডিসেম্বর ঢাকা বিভাগীয় সমাবেশের পূর্বে সারাদেশে বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে অসংখ্য মিথ্যা ও গায়েবী মামলা দায়ের সরকার।

 

তেমনি একটি মিথ্যা ও গায়েবি মামলায় আজ বিএনপির তিন নেতাকে জামিন বাতিল করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে আদালত। নারায়ণগঞ্জ মহানগর বিএনপির পক্ষ থেকে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং অবিলম্বে বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার করে নিঃশর্ত মুক্তি দাবি করছি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ