Home মহানগর কারাগারে ছাত্রদল নেতা লিংরাজ খান, মহানগর বিএনপির নিন্দা ও প্রতিবাদ

কারাগারে ছাত্রদল নেতা লিংরাজ খান, মহানগর বিএনপির নিন্দা ও প্রতিবাদ

কারাগারে ছাত্রদল নেতা লিংরাজ খান, মহানগর বিএনপির নিন্দা ও প্রতিবাদ

প্রেস বিজ্ঞপ্তি: নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক ও সদর থানা ছাত্রদলের সদস্য সচিব লিংরাজ খানের গ্রামের নামঞ্জুর করে কারাগারে পাঠানোর সিদ্ধান্তের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি।

 

সোমবার (৯ জানুয়ারি) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি’র আহ্বায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান ও সদস্য সচিব এডভোকেট আবু আল ইউসুফ খান টিপু এই নিন্দা জানান। সেই সাথে লিংরাজ খানসহ সকল নেতাকর্মীর নিঃশর্ত মুক্তি দাবি করেছেন তারা। অন্যথায় রাজপথে দুর্বার আন্দোলন গড়ে তুলে এই অবৈধ সরকারকে হটিয়ে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াসহ সকল রাজবন্দীদের মুক্ত করা হবে বলে হুঁশিয়ারি জানান তারা।

 

প্রসঙ্গত, নারায়ণগঞ্জের ফতুল্লা মডেল থানার নাশরতার মামলায় কারাগারে পাঠানো হয়েছে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক ও সদর থানা ছাত্রদলের সদস্য সচিব লিংরাজ খানকে। উচ্চ আদালত থেকে ছয় সপ্তাহের আগাম জামিন শেষ হওয়ায় সোমবার (৯ জনুয়ারি) মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক মনির হোসেন খান সহ পাঁচজন নারায়ণগঞ্জের জেলা ও দায়রা জজ জগলুল হোসেনের আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করলে বিচারক চারজনের জামিন আবেদন মঞ্জুর করেন এবং লিংরাজ খানের জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

জামিন প্রাপ্তরা হলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক মনির হোসেন খান, যুবদল নেতা লিংকন খান, মৎস্যজীবী দলনেতা হৃষিকেশ মন্ডল মিঠু ও অলি খোকন।

 

গত ২২ নভেম্বর মহানগর বিএনপি নেতা জাকির খানের পক্ষে আদালতপাড়ায় সমর্থকদের মিছিল ও সড়কে বিস্ফোরণ ঘটানোর অভিযোগে বিএনপির ৩৪ জনের নাম উল্লেখ ও ২৫০ জনকে অজ্ঞাত আসামী করে ফতুল্লা মডেল থানার এসআই শাহাদাত হোসেন বাদী হয়ে বিস্ফোরক আইনে মামলায় দায়ের করেন।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments