সর্বস্তরের শ্রদ্ধা আর ভালোবাসায় নারায়ণগঞ্জে বিজয় দিবস উদযাপন

নারায়ণগঞ্জ মেইল: মহান বিজয় দিবসে মুক্তিযুদ্ধে প্রাণ উৎসর্গকারী শহীদদের প্রতি শ্রদ্ধা ও ভালোবাসায় স্মরণ করছে দেশের মানুষ। তার ধারাবাহিতায় নারায়ানগঞ্জ জেলাতেও যথাযোগ্য মর্যাদায় পালন করা হয়েছে বিজয় দিবস।

 

সূর্যোদয়ের সাথে সাথে ৫০ বার তোপ ধ্বনির মাধ্যমে নারায়ানগঞ্জ জেলায় শুভ সূচনা হয় বিজয় দিবসের এবং বীর মুক্তিযোদ্ধাদের প্রতি শ্রদ্ধা রেখে সূর্যোদয়ের সাথে সাথে সরকারি, বেসরকারিসহ বিভিন্ন প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

 

বীর মুক্তিযোদ্ধাদের প্রতি সম্মান জানিয়ে চাষাড়া বিজয়স্তম্ভে নারায়ানগঞ্জ জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজের নেতৃত্বে শুরু হয় পুষ্পস্তবক অর্পণ। তারপর নারায়ানগঞ্জ পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেলের নেতৃত্বে নারায়ানগঞ্জ জেলা পুলিশ পুষ্পস্তবক অর্পণ করে। এরপর একে একে শ্রদ্ধা জানায় সিভিল সার্জন ডা. মশিউর রহমান নেতৃত্বে জেলা স্বাস্থ্য বিভাগ, জেলা পরিষদের চেয়ারম্যান চন্দন শীলের নেতৃত্বে , নারায়ণগঞ্জ জেলা কারাগার, নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স, ইন্ডাস্ট্রিয়াল পুলিশ, আনসার, ভিডিপি, বিএনসিসি, বাংলাদেশ স্কাউট, এলজিইডি, লেডিস ক্লাব, সহ নারায়ণগঞ্জের সকল সরকারি অফিস।

 

এছাড়াও শ্রদ্ধা নিবেদন করেছে বাংলাদেশ আওয়ামী লীগ নারায়ানগঞ্জ জেলা, মহানগর, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, শ্রমিকলীগ, ছাত্রলীগ, বিএনপি জেলা, মহানগর, যুবদল, ছাত্রদল, জাসদ, বাসদ, সুজন, বাংলাদেশের কমিউনিস্ট পার্টি, ওয়ার্কার্স পার্টি, গণসংহতি আন্দোলন, সমমনা, ছাত্র ফেডারেশন,ব্যাংক কর্মচারী, বীমা কোম্পানি, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি নারায়ানগঞ্জ, সাংস্কৃতিক জোট, খেলাঘর, নাট্যকর্মী জোট, নাগরিক কমিটি, আমরা নারায়ানগঞ্জবাসী সহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক সংগঠনসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ।

 

সকাল সাড়ে ১০টায় নগরীর দুই নং রেলগেট সংলগ্ন বঙ্গবন্ধু চত্ত্বরে জাতির জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করে শহীদদের প্রতি শ্রদ্ধা জানায় নারায়ানগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা.সেলিনা হায়াত আইভী।

এছাড়াও নারায়ানগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে জাতির বীর সন্তান নারায়ানগঞ্জ জেলায় শহিদ বীরমুক্তিযোদ্ধা পরিবার, যোদ্ধাহত পরিবার ও সদর উপজেলার মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা জানানো হয়।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ