ইসদাইরে সামার উদ্যোগে বঙ্গবন্ধুর শাহাদাতবার্ষিকী পালন

নারায়নগঞ্জ মেইল: সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ পরিবারের সকল শহীদদের ৪৮ তম শাহাদাত বার্ষিকীতে জাতীয় শোক দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সদস্য ফিরোজ মাহমুদ সামার উদ্যোগে কোরআন খতম, মিলাদ, দোয়া মাহফিল ও দুস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

 

বৃহস্পতিবার ( ১৭ ই আগস্ট ) দুপুরে ফতুল্লার ইসদাইর অক্টো অফিস এলাকায় এই কর্মসূচি পালিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান।

 

এই সময় শামীম ওসমান বলেন, বর্তমানে একটি গোষ্ঠী আওয়ামী লীগ সরকারের বিরুদ্ধে নানারকম ষড়যন্ত্র করছে, তাদের একমাত্র উদ্দেশ্য হলো এদেশের উন্নয়নের ধারাকে ব্যাহত করা। আগামী সেপ্টেম্বর অক্টোবর নাগাদ আবারো দেশকে পিছিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করা হবে,আমরা যারা স্বাধীনতার পক্ষের শক্তি আছে তারা এদেরকে প্রতিরোধ করব।তিনি আরো বলেন শেখ হাসিনা শুধু আওয়ামী লীগের সম্পদ না বাঙালি জাতির আগামী দিনের স্বপ্ন। বাংলাদেশের মানুষ আবারো ওনাকে সুযোগ দিবে,তার উপর আল্লাহর রহমতের চাদর আছে। তিনি আবারও রাষ্ট্রক্ষমতায় আসবে, আগামীতে আবারো শেখ হাসিনার রাষ্ট্র ক্ষমতায় আসবে।

 

এ সময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহ নিজাম , ফতুল্লা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ মিছির আলী, আফজাল নুর, ধর্মবিষয়ক সম্পাদক মোহাম্মদ রাজা মিয়া, ইসদাইর রাবেয়া হোসেন উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ সিদ্দিক, রাশেদুল হক রাসেল, ইয়াসিন, টিটু ও সুমন সহ প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ