মান্নানের “কুইন সেন্টার” নিয়ে হাস্যরস!

নারায়ণগঞ্জ মেইল: বিদ্যুতের লোডশেডিং ও জ্বালানি খাতে অব্যবস্থাপনার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিক্ষোভ সমাবেশ করেছে নারায়ণগঞ্জ জেলা বিএনপি। রবিবার (৩১ জুলাই) বিকেলে নারায়ণগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে এই বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়।

নারায়ণগঞ্জ জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক মনিরুল ইসলাম রবির সভাপতিত্বে এবং সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদের সঞ্চালনায় অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি’র যুগ্ম মহাসচিব হাবিবুর নবী খান সোহেল বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আজহারুল ইসলাম মান্নান।

বিশেষ অতিথির বক্তব্যে দেওয়ার সময় আজহারুল ইসলাম মান্নান ‘কুইক রেন্টাল বিদ্যুৎ কেন্দ্র’ বলতে গিয়ে বলে ফেলেন ‘কুইন সেন্টার’। বিএনপি নেতা মান্নানের এ কথা শুনে হাসিতে ফেটে পড়েন সমাবেশে আসা তৃণমূল নেতাকর্মীরা। সেইসাথে মান্নানের মতো নেতার মুখে এ ধরনের কথা শোভা পায় না বলেও মন্তব্য করেন অনেকে।

এদিকে সোনারগাঁ বিএনপির কয়েকজন নেতাকর্মী জানান, সোনারগাঁ থানা বিএনপি’র কমিটির গঠিত হওয়ার আগে আজহারুল ইসলাম মান্নান নারায়ণগঞ্জের যেকোনো সমাবেশে যোগ দিলে তাকে সেদিনের বিষয়বস্তুর উপরে একটা ব্রিফিং দিতেন তারা। এমনকি কিছু কিছু শব্দ ও বাক্য তাকে মুখস্ত করানো হতো যাতে সমাবেশ গিয়ে কোনো প্রকার বেফাঁস কথা বলে না ফেলেন। কিন্তু থানা বিএনপি’র কমিটি কমিটি গঠন করার সময় সেসব ত্যাগী নেতা কর্মীদের মাইনাস করে দিয়েছেন মান্নান আর যাদেরকে তার কাছে টেনে নিয়েছেন সে সকল নেতাকর্মীরাই মান্নানকে সকলের কাছে হেয় প্রতিপন্ন করতে চাইছেন।

তৃণমূলের মতে, গ্রামের সহজ-সরল রাজনৈতিক নেতা আজহারুল ইসলাম মান্নান কঠিন শব্দ বলতে গিয়ে সবসময় গোলমাল পাকিয়ে ফেলেন। তাই তার আশেপাশের লোকজনের প্রতি দায়িত্ব থাকে এ বিষয়গুলো খেয়াল করার। কিন্তু বর্তমানে এই দায়িত্বটা কেউ সঠিকভাবে পালন করছে না বলেই মান্নানকে ভরা মজলিসে হাসির পাত্র হতে হলো।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ

You cannot copy content of this page