সোনারগাঁয়ে বাপ-বেটার বিএনপি, দলীয় শৃঙ্খলা ভঙ্গ

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নান ও তার পুত্র খায়রুল ইসলাম সজিবের কারনে স্থানীয় অঙ্গ সংগঠনগুলোতে বিশৃঙ্খলার সৃষ্টি হচ্ছে বলে অভিযোগ করেছেন নেতাকর্মীরা। বিশেষ করে যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলে নিজের আধিপত্য প্রতিষ্ঠা করতে একের পর এক দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে চলেছেন বাপ-বেটা। সর্বশেষ চলতি রমজান মাসে ইফতার মাহফিল আয়োজনে সকল শৃঙ্খলাকে বৃদ্ধাঙ্গুলী দেখিয়ে চলছেন তারা।

জানা যায়, গত ১৫ এপ্রিল সোনারগাঁ উপজেলা যুবদলের ব্যানারে ইফতার মাহফিলের আয়োজন করে মান্নান অনুসারীরা। অথচ সে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন না উপজেলা যুবদলের আহবায়ক সহিদুর রহমান স্বপনসহ কমিটির বেশীরভাগ নেতা। মান্নানের গৃহপালিত যুবদল নেতা উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক অশরাফ ভূইয়াকে সভাপতি করে আয়োজন করা হয় ইফতার মাহফিলের। সংগঠনের আহবায়ককে না জানিয়ে কমিটির বেশীরভাগ সদস্যকে অনুপস্থিত রেখে সে সংগঠনের ব্যানারে অনুষ্ঠান আয়োজন পুরোপুরি দলীয় শৃঙ্খলা ভঙ্গ হিসেবে বিবেচিত। অথচ সকল নিয়ম কানুনকে বুুড়ো আঙ্গুল দেখাচ্ছেন মান্নান ও তার পুত্র সজিব।

গত ১২ এপ্রিল আয়োজন করা হয় সোনারগাঁ উপজেলা স্বেচ্ছাসেবক দলের ইফতার মাহফিল অথচ সেখানে উপস্থিত ছিলেন না সংগঠনের আহবায়ক সালাউদ্দিন সালু এবং সদস্য সচিব নাসিরউদ্দিনসহ কমিটির সিংহভাগ নেতা। একটি সংগঠনের আহবায়ক আর সদস্য সচিবকে ছাড়া সে সংগঠনের ব্যানারে কোনো অনুষ্ঠানের আয়োজন করা যায় কিনা সে প্রশ্ন এখন সোনারগাঁয়ের সর্বত্র কিন্তুু তাতে বিন্দুমাত্র ভ্রুক্ষেপ নেই ক্ষমতার নেশায় অন্ধ হয়ে যাওয়া আজহারুল ইসলাম মান্নান এবং তার পুত্র খায়রুল ইসলাম সজিবের। অনিয়মই যেনো এখন তাদের দুইজনের কাছে নিয়মে পরিনত হয়েছে।

একইভাবে গত ১১ এপ্রিল আয়োজন করা হয় সোনারগাঁ উপজেলা ছাত্রদলের ইফতার মাহফিল য়েখানে উপস্থিত ছিলেন না সংগঠনের আহবায়ক জাকারিয়া। আহবায়ককে না জানিয়েই শুধুমাত্র নিজের লোক দিয়ে ইফতার মাহফিলের আয়োজন করেছেন বাপ-বেটা। ছাত্রদলের এ আয়োজন নিয়েও সমালোচনার ঝড় বইছে সোনারগাঁ বিএনপি ও অঙ্গ সংগঠনের সর্বত্র। কিন্তু তাতে কোনো মাথা ব্যাথা নেই মান্নান ও সজিবের। তারা শুুধুু সোনারগাঁ বিএনপিতে কতৃত্ব প্রতিষ্ঠায় ব্যস্ত রয়েছেন। কোনো নিয়ম কানুনের ধার ধারছেন না তারা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ