২৫ নং ওয়ার্ড ছাত্রদলের উদ্যোগে জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকী পালন

নারায়ণগঞ্জ মেইল: বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪৩ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের আওতাধীন বন্দর থানা ছাত্রদলের অন্তর্গত ২৫ নং ওয়ার্ড ছাত্রদলের উদ্যোগে মিলাদ, দোয়া ও রান্না করা খাবার বিতরণ করা হয়েছে। শুক্রবার (৭ জুন) বিকেলে ২৫ নং ওয়ার্ডের লক্ষণখোলা বাস স্ট্যান্ডে এ আয়োজন করা হয়।

বন্দর থানা ছাত্রদলের সাধারণ সম্পাদক এসএম রোমান হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি।

আরো উপস্থিত ছিলেন ২৪ নং ওয়ার্ড বিএনপি’র সাধারণ সম্পাদক জাবেদ হোসেন, ২২ নং ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক মোঃ আব্দুল্লাহ, ১২ নং ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক শিবলী সাদিক, যুবদল নেতা মিনহাজ মিঠু শহীদসহ বন্দর থানা ছাত্রদলের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।

এ সময় বিএনপি’র প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্মার শান্তি কামনায় এবং বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য কামনায় দোয়া ও মোনাজাত করা হয় এবং দুস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ