পেশকার ওয়েল ফেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ বস্ত্র বিতরণ

নারায়ণগঞ্জ মেইল: ফতুল্লার কাশীপুর ইউনিয়নের দেওভোগ বাংলাবাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দরিদ্র শিক্ষার্থীদের মাঝে ঈদ বস্ত্র বিতরন করা হয়েছে। শনিবার (১৬ এপ্রিল) পেশকার ওয়েল ফেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে দরিদ্র শিক্ষার্থীদের মুখে হাসি ফুটাতে ঈদ বস্ত্র বিতরণ করা হয়। বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি ও কাশীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম. সাইফুল্লাহ বাদল।

পেশকার ওয়েল ফেয়ার ফাউন্ডেশনের সভাপতি আহসান উল ইউসুফ শাকিলের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন কাশীপুর ঈদগাহ মহাফেজ কমিটির সভাপতি হাজী আশরাফল আলম, ৬০নং প্রাইমারী স্কুলের প্রধান শিক্ষক ফরিদা পারভীন, স্কুলের পরিচালনা কমিটির সভাপতি হুমায়ন কবির রতন, কাশীপুর দারুচ্ছুন্নাহ আলিয়া কামিল মাদ্রাসার সভাপতি মো আমজাদ হোসেন, ভোলাইল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি হারুন অর রশিদ, কাশিপুর কেন্দ্রীয় জামে মসজিদের সাধারণ সম্পাদক গোলাম হায়দার, ফেসবুক গ্রুপ ‘আলোকিত কাশীপুর’র এডমিন শহীদুল ইসলাম খাঁ, রেহান শরীফ বিন্দু, সৌরব ও পেশকার ইয়ুথ টিম।

আসমা খাতুন মৌ ও মেহেদী হাসান সৈকতের সঞ্চালনায় অনুষ্ঠানটি পরিচালর দায়িত্বে ছিলেন পেশকার ওয়েলফেয়ার ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক নাজমুল হাসান সাজন।
উল্লেখ্য, আগামী ১৮ এপ্রিল ভোলাইল প্রাথমিক বিদ্যালয় ও কদম আলী প্রাথমিক বিদ্যালয়ে বস্ত্র সামগ্রী বিতরন করা হবে। মোট ৬টি প্রাথমিক বিদ্যালয়ে এই কার্যক্রম চলবে বলে জানিয়েছেন নাজমুল হাসান সাজন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ