আজমেরী ওসমানের নামে ফেক আইডি খুলে চাঁদা দাবি, থানায় অভিযোগ

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জ-৫ আসনের প্রয়াত সংসদ সদস্য একেএম নাসিম উসমানের পুত্র আজমীর ওসমানের নামে ভুয়া ফেসবুক আইডি খুলে আমীর হোসেন নামে এক ব্যবসায়ির কাছ থেকে চাঁদা চাওয়া হয়েছে। নারায়ণগঞ্জের ফতুল্লা থানাধীন কুতুবপুর ইউনিয়নের লামাপাড়া নিবাসী শেখ আব্দুস সালামের ছেলে আমির হোসেন এ বিষয়ে ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

লিখিত অভিযোগ বাদী আমির হোসেন উল্লেখ করেন, নারায়ণগঞ্জের একজন পরিচিত মুখ আজমেরী ওসমানের নামে কে বা কারা ফেসবুকে একটি ফেক অ্যাকাউন্ট খুলে। আমাকে ওই ফ্যাক অ্যাকাউন্ট থেকে একমাস পূর্বে ফ্রেন্ড রিকুয়েস্ট পাঠালে আমি অরিজিনাল আইডি মনে করে আমার ফেসবুকে আমার একাউন্টের সাথে যুক্ত করি। গত ২ জুলাই বিকেল ৬:৫০ ঘটিকায় উক্ত ফ্যাক অ্যাকাউন্ট থেকে আমার নিকট একটি মেসেজ আসে যেখানে উল্লেখ ছিল যে ২০ হাজার টাকা দিতে হবে অন্যথায় আমার সমস্যা হবে। পরবর্তীতে আমি খোঁজ নিয়ে জানতে পারি উক্ত একাউন্ট থেকে কে বা কারা বিভিন্ন জায়গা থেকে টাকা দাবি করছে।

ঘটনার বিষয়ে বাদী আমির হোসেন বলেন, আজমেরী ওসমান নারায়ণগঞ্জের একজন সম্মানিত ব্যক্তি। তার নামে ভুয়া আইডি খুলে মানুষের কাছে চাঁদা দাবি করা হচ্ছে। এতে করে মানি লোকের মান নষ্ট হচ্ছে। আমি যথাযথ কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছি যাতে করে এই প্রতারক চক্রকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করা হয়।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ

You cannot copy content of this page