ফতুল্লায় ব্যবসায়ীর কাছে চাঁদা দাবি, থানায় অভিযোগ

নারায়ণগঞ্জ মেইল: ফতুল্লা স্টেডিয়ামের পাশে একটি মটর ওয়ার্কশপে শ্রমিক কতৃক মালিককে চাঁদাবাজি ও প্রাননাশের হুমকির অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার (২৮ মে) ফতুল্লা মডেল থানায় মটর ওয়ার্কশপের মালিক প্রবীন কুমার হালদার একটি লিখিত অভিযোগ দায়ের করেন।


অভিযোগ পত্রে আসামিরা হলেন, মৃত: সদানন্দ সরকারের ছেলে সঞ্জয় সরকার ( ৪৮), সনজিৎ সরকার ( ৪৪) ও সজল সরকার (৩৫), এছাড়াও মৃত নটোবর সরকারের ছেলে যোগানন্দ সরকার (৫৮) ও তার মেয় মনি সরকার(৩৮)।


এ সময় মালিক প্রবীন হালদার বলেন, আমি ফতুল্লা স্টেডিয়ামের পাশে একটি গ্যারেজ ভাড়া নিয়ে সেখানে দীর্ঘদিন যাবৎ সৎ ও নিষ্ঠার সহিত মটর ওয়ার্কশপের ব্যবসা করছি। আমার গ্যারাজে আসামিরা কাজ করত, কিন্তুু তাদের বিভিন্ন অনিয়ম ধরা পড়ায় ২ মাস পূর্বে তাদের কাজ থেকে বাদ দিয়ে দেই। এবং তাদের সমস্ত পাওনা মিটিয়ে দেই। তারা গ্যারেজ থেকে চলে যাওয়ার পরই আমার বিরুদ্ধে বিভিন্ন ষড়যন্ত্র করে,এবং আমার কাছে অযৌক্তিক টাকা দাবী করে। আমি তখন তাদের টাকা দিতে অস্বীকার করলে তারা আমার ব্যবসা প্রতিষ্ঠানে অবৈধ জিনিস রেখে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করার হুমকি দেয়।


বুধবার ( ২৩ মে ) বিকাল আনুমানিক ৪:৩০ মিনিটে বিবাদীরা আমার গ্যারেজে এসে মোটা অংকের টাকা চাঁদা দাবী করে। এ সময় আমি তাদের চাঁদা দিতে রাজি না হওয়ায় তারা আমাকে জানে মেরে ফেলার হুমকি দেয়। তাদের এরুপ কর্মকান্ডে আমি নিরাপত্তা হীনতা ভুগছি। প্রশাসনের কাছে আমার আবেদন তারা যেন এই ঘটনার সুষ্ঠু তদন্ত করে অপরাধীকে আইনের আওত্তায় নিয়ে আসে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ