রানা’র নিঃশর্ত মুক্তি দাবি করেছে মহানগর বিএনপি

সংবাদ বিজ্ঞপ্তি: নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও মহানগর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক সাখাওয়াত ইসলাম রানা’র গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি। সেই সাথে রানাসহ গ্রেফতার সকল নেতাকর্মীর নি:শর্ত মুক্তি দাবি করেছেন তারা। নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এই প্রতিবাদ জানান।

 

বিবৃতিতে উল্লেখ করা হয়, “এই সরকার আবারো একটি পাতানো নির্বাচন আয়োজনের জন্য বিরোধী মত দমনে পুলিশ বাহিনীকে ব্যবহার করছে। বিএনপিকে নেতৃত্বশূণ্য করতে আইন-শৃঙ্খলা বাহিনীকে ব্যবহার করে বিএনপি নেতাকর্মীদের নামে একের পর এক মিথ্যা মামলা দিয়ে গ্রেফতার ও হয়রানি করছে। আমরা নারায়ণগঞ্জ মহানগর বিএনপি’র পক্ষ থেকে এইসব মিথ্যা মামলা ও গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। সেই সাথে অবিলম্বে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক অ্যাডভোকেট জাকির হোসেন, সদস্য সচিব অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপু ও মহানগর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক সাখাওয়াত ইসলাম রানাসহ গ্রেফতারকৃত সকল বিএনপি নেতাকর্মীর নিঃশর্ত মুক্তি দাবি করছি।”

 

“প্রশাসনের উদ্দেশ্যে বলছি, আপনারা প্রজাতন্ত্রের কর্মচারী। আপনারা নির্দিষ্ট একটি দলের পক্ষ হয়ে কাজ করবেন না। আপনারা নিরপেক্ষ থাকুন, দেশে একটি সুষ্ঠু নির্বাচনের পরিবেশ ফিরিয়ে আনতে সহযোগিতা করুন। অন্যথায় আপনাদেরকেও একদিন জনতার কাঠগড়ায় দাড়াতে হবে।”

 

উল্লেখ্য, বৃহস্পতিবার ৮ ডিসেম্বর বিকাল ০৩.৩০ ঘটিকায় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে রাজধানী ঢাকার সূত্রাপুর এলাকায় একটি অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে নারায়নগঞ্জ জেলার ফতুল্লা থানার মামলা নং-১৩ তারিখ-০৭/১১/২০২৩ খ্রিঃ; ধারা-১৪৩/৩৪১/৪৩৫/৪২৭/৫০৬/১১৪ দন্ডবিধি ১৮৬০ তৎসহ ৩/৬ বিস্ফোরক উপাদানাবলী আইন ১৯০৮; মামলার এজাহার ভুক্ত পলাতক আসামী ১। নারায়ণগঞ্জ মহানগর জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মোঃ শাখাওয়াত ইসলাম রানা (৪৫), পিতা-মৃত তাজুল ইসলাম, সাং-টানবাজার, থানা-নারায়ণগঞ্জ সদর, জেলা-নারায়ণগঞ্জ’কে গ্রেফতার করে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ