সিদ্ধিরগঞ্জ থানায় ৪৮ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা, মহানগর বিএনপি’র নিন্দা

সংবাদ বিজ্ঞপ্তি: সিদ্ধিরগঞ্জে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপি ও অঙ্গসংগঠনের ৪৮নেতাকর্মীর নাম উল্লেখ করে মামলা দায়ের করেছে পুলিশ। এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে মামলা প্রত্যাহারের জোর দাবি জানিয়েছেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপি।

 

এক বিবৃতিতে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান ও সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু বলেন, নারায়ণগঞ্জ জেলা বিএনপি’র সাবেক যুগ্ম আহবায়ক মাশুকুল ইসলাম রাজিব, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপি’র সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, মহানগর যুবদলের আহ্বায়ক মনিরুল ইসলাম সজল,জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি, মহানগর যুবদলের সদস্য সচিব শাহেদ আহমেদ, মহানগর ছাত্রদলের সভাপত রাকিবুল ইসলাম সাগর, জেলা ছাত্রদলের সভাপতি নাহিদ হাসান ভূইয়া, বিএনপি নেতা আব্দুল হাই রাজু, আব্দুল হালিম জুয়েল ,লুৎফর রহমান খোকা, হাজী শহিদুল্লাহ, শ্রমিক দলনেতা আব্দুল্লাহ মামুন, আকবর হোসেনসহ বিএনপি ও অঙ্গসংগঠনের ৪৮ নেতাকর্মীদের নামে গায়েবী ও ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা করার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। অবিলম্বে এই মিথ্যা মামলা প্রত্যাহারের জোর দাবী জানাই। তাঁরা আরও বলেন, ফ্যাসিস্ট হাসিনা সরকারের পায়ের তলা মাটি নাই, তাই তারা হতাশা হয়ে ক্ষমতা রক্ষায় এই ধরনের মিথ্যা মামলার আশ্রয় নেয় এবং এই মিথ্যা মামলা দিয়ে ফ্যাসিস্ট হাসিনা সরকারের শেষ রক্ষা হবে না।

 

উল্লেখ্য- গত সোমবার (৯ অক্টোবর) রাতে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মশিউর রহমান রনি বাদী হয়ে মামলাটি করেন।  এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা জানান, সোমবার রাতে সিদ্ধিরগঞ্জে মৌচাক এলাকায় খালেদা জিয়ার মুক্তি চাই, এমন স্লােগান নিয়ে কিছুসংখ্যক বিএনপির নেতাকর্মী ওই সড়কে মিছিল করেন। মিছিল শেষে তারা ওই সড়কে পার্কিং করে রাখা একটি বাস ভাঙ্গচুর করেন। খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হলেও এর আগেই হামলাকারীরা পালিয়ে যায়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ