গণসমাবেশ সফল করতে আইনজীবী ফোরামের প্রস্তুতিমূলক সভা

নারায়ণগঞ্জ মেইল : আগামী ১০ডিসেম্বর ঢাকা বিভাগীয় গণসমাবেশকে সফল করার লক্ষ্যে নারায়ণগঞ্জ জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের উদ্যোগে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার ( ৭ ডিসেম্বর ) দুপুরে এই সভার আয়োজন করা হয়।

 

সভায় আগামী ১০ডিসেম্বর যে কোনো মূল্যে ঢাকার বিভাগীয় গণসমাবেশ সফল করার লক্ষ্যে নারায়ণগঞ্জ জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের প্রতিটি নেতাকর্মী দৃঢ়প্রতিজ্ঞ বলে জানান।

 

এ সময় নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক এবং জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের উপদেষ্টা এডভোকেট সাখাওয়াত হোসেন খান উপস্থিত সকলের উদ্দেশ্য বলেন, আগামী ১০ ডিসেম্বর ঢাকার বিভাগীয় সমাবেশে সকলকে অংশ নিতে হবে। তবে সে পথ খুব একটা সহজ হবে না। সরকার এবং সরকারের আজ্ঞাবহ প্রশাসন ইতিমধ্যেই নারায়ণগঞ্জ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের বিরুদ্ধে বারোটি মিথ্যা ও গায়েবী মামলা দায়ের করেছে এবং এ পর্যন্ত প্রায় ১৬০ জন নেতাকর্মীকে গ্রেফতার করেছে। তাই আমাদের সবাইকে চোখ কান খোলা রাখতে হবে। আগামী দুই তিন দিন খুবই সাবধানতার সাথে চলাফেরা করতে হবে। সেই সাথে মনে রাখতে হবে ১০ তারিখ গণতন্ত্র পুনরুদ্ধারের দিন, দেশের মানুষকে স্বৈরাচারী দুঃশাসন থেকে মুক্ত করার দিন। তাই আমরা নতুন ইতিহাসের অংশ হতে যে কোনভাবেই হোক ঢাকায় পৌঁছানোর চেষ্টা করবো। নেতৃবৃন্দ যে নির্দেশনা দেবেন সে নির্দেশনা মেনে আমরা ১০ ডিসেম্বর ঢাকার কোন সমাবেশে অংশ নেবো।

 

অ্যাডভোকেট সাখাওয়াত প্রশাসনের উদ্দেশ্যে বলেন, আপনারা একটি দলের পক্ষ হয়ে কাজ করছেন। এটা অন্যায় এবং অসাংবিধানিক। দেশের জনগণ আপনাদের কাছ থেকে এটা আশা করে না। আপনারা নিরপেক্ষ থাকুন, দেশের মানুষের জানমালের হেফাজত করুন।

 

নারায়ণগঞ্জ জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি এড. সরকার হুমায়ুন কবিরের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এড. আবুল কালাম আজাদ জাকির ও যুগ্ম সম্পাদক এড. এইচএম আনোয়ার প্রধানের যৌথ সঞ্চালনায় সভায় আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান, সদস্য এড. রফিকুল ইসলাম, জেলা আইনজীবী ফোরামের সাবেক সাধারণ সম্পাদক এড. খোরশেদ আলম মোল্লা, জেলা আইনজীবী ফোরামের সিনিয়র সহ-সভাপতি আজিজুল হক হান্টু, সাংগঠনিক সম্পাদক এড. ওমর ফারুক নয়ন, আইনজীবী ফোরাম নেতা এড. মশিউর রহমান শাহিন, এড. মাহমুদুল হক আলমগীর, এড. গুলজার হোসেন, এড. কামাল হোসেন, এড. কাজী আঃ গাফফার, এড. সালাহউদ্দিন ভূইয়া সবুজ, এড. আলম খান, এড. মামুন মাহমুদ মিয়া, এড. কাওসার আলম চৌধুরী টুটুল, এড সামসুল আরেফিন টুটুল, এড. মোশাররফ হোসেন, এড. রোকনউদ্দিন, এড. কামাল হোসেন মোল্লা, এড. নজরুল ইসলাম মাসুম, এড. মাইনুদ্দিন রেজা, এড. আসমা হেলেন বিথি, এড. মাসুদা বেগম শম্পা, এড. লিজা, এড. হাবিবুর রহমান, এড. রাসেল প্রধান, এড. সারোয়ার জাহান, এড. হাফিজুর রহমান মাসুম, এড. শেখ আনজুম আহমেদ রিফাত, এড. রাসেল প্রধান, এড. ফজলুর রহমান ফাহিম, এড. নয়ন ভারী, এড. কেএম সুমন, এড. আদনান মোল্লা প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ