নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির ইফতার মাহফিল অনুষ্ঠিত

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২৪ এপ্রিল) জেলা আইনজীবী সমিতি ভবনের নিচতলায় এ আয়োজন করা হয়।

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েলের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এডভোকেট রবিউল আমিন রনির সঞ্চালনায় অনুষ্ঠিত ইফতার মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জের জেলা ও দায়রা জজ মুন্সি মুহাম্মদ মসিউর রহমান, নারী শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের জজ নাজমুল হক শ্যামল, চিফ জুডিসিয়াল ম্যাজিস্টেট ফারহানা ফেরদৌস, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবু হাসনাত শহীদ মোঃ বাদল নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা। উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সদস্যবৃন্দ।

ইফতার মাহফিলে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিদেহী আত্মার শান্তি কামনায় এবং বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় এবং নারায়ণগঞ্জের ঐতিহ্যবাহী ওসমান পরিবারের সদস্যদের সুস্থতা কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ