জাহাঙ্গিরকে হুঁশিয়ার করলো মহানগর বিএনপি

সংবাদ বিজ্ঞপ্তি: বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও তার পরিবার নিয়ে আপত্তিকর মন্তব্য করার পরিনাম ভালো হবে না, যারা আজ ক্ষমতার দাপট দেখিয়ে জিয়া পরিবার নিয়ে বাজে মন্তব্য করছে তাদের এই বাংলার মাটিতেই বিচার করা হবে বলে হুঁশিয়ারি জানিয়েছে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি। অতি সম্প্রতি নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগ নেতা জাহাঙ্গির আলমের বক্তব্যের পরিপ্রেক্ষিতে মহানগর বিএনপির আহবায়ক এডভোকেট সাখাওয়াত হোসেন খান এবং সদস্য সচিব এডভোকেট আবু আল ইউসুফ খান টিপু গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এসব কথা জানান।

 

বিবৃতিতে আরো উল্লেখ করা হয়, বাংলাদেশের মহান স্বাধীনতার ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের পরিবার নিয়ে বাজে কথা বলে আওয়ামীলীগের অনেক অচল নেতা নিজেকে আলোচনায় আনার চেষ্টা করছেন। নারায়ণগঞ্জের মানুষ তাদের গোনায় ধরে না। এভাবে নোংরা রাজনৈতিক চর্চা বাদ দিয়ে সুস্থ্যধারার রাজনীতি না করলে দেশের মানুষ একদিন তাদের ইতিহাসের আস্তাকূড়ে নিক্ষেপ করবে। বাংলাদেশের ১৮ কোটি মানুষের অস্তিত্বের সাথে মিশে আছে জিয়া পরিবার।

 

প্রসঙ্গত, গত ২২ মে বিকেলে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিলে উপস্থিত থেকে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম বলেন, প্রিয় নেত্রী শেখ হাসিনাকে যারা হুমকি দিয়েছে তাদের উদ্দেশ্য বলতে চাই একটি গান ভাইরাল হয়েছে কুত্তার বাচ্চা ফুটফুটে সুন্দর। আমি বলবো কুত্তার বাচ্চা খালেদা জিয়ার মন ফুটফুটে কালা। কুত্তার বাচ্চা খালেদা জিয়া তার লালিত পালিত কুত্তাদের লেলিয়ে দিচ্ছেন আমার নেত্রীকে হুমকি দিচ্ছে হত্যা করার জন্য।

 

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে দুই নং রেলগেইট এলাকার আওয়ামী লীগ কার্যালয়ে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিলের আয়োজন করা হয়।

 

জাহাঙ্গীর আলম বলেন, আওয়ামী লীগের নেতাকর্মীরা বসে থাকবে না, যদি আমার নেত্রীকে আবারও হুমকি দেয়া হয়। নেত্রী তো দূরের কথা যদি আওয়ামী লীগের একটা কর্মীকে হুমকি দেয়া হয় তাহলে আমরা কেউ বসে থাকবো না। বিএনপি পেছনের দরজা দিয়ে ক্ষমতায় এসেছে। বিএনপির নেত্রী খালেদা জিয়া পাকিস্তান প্রিয়। যুদ্ধের সময় পাকিস্তানিরা যখন মা বোনদের নির্যাতন করেছিল তখন খালেদা জিয়া আপোসে আজিজের ঘর করেছিলেন। তিনমাস আজিজের ঘরে ছিলেন। আপনারা চেহেরা মিলিয়ে দেখবেন খালেদা জিয়ার দুই পুত্রের চেহেরা দুই রকম। খালেদা পুত্র কোকোর চেহেরা হয়েছিল আজিজের মতো।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ