যোগ্য এবং দক্ষ যারা তারাই নেতৃত্বে টিকে থাকবে: সাখাওয়াত

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক এড. সাখাওয়াত হোসেন খান বলেছেন, ১৫নং ওয়ার্ডটি হলো নারায়ণগঞ্জ শহরের প্রাণকেন্দ্র। এখানে যারা বসবাস করে বেশীরভাই হলো ব্যবসায়ী। এখানে বেশীরভাগই হিন্দু সম্প্রদায়ের লোকজন বসবাস করে। তারা কিন্তু সক্রিয় রাজনীতি করতে অনেক সময় দ্বিধা দ্বন্দ্বের মধ্যে থাকে। সরকারের বিভিন্ন ঝামেলার কারণে এই ওয়ার্ডে অনেকেই রাজনীতি করতে চায় না। ১৫নং ওয়ার্ডের যে কয়েকটি মহল্লা আছে সকলকে নিয়ে পূর্ণাঙ্গ কমিটির লিস্ট আমাদের সদস্য সচিবের কাছে জমা দিবেন। যদি আগামী সাত দিনের মধ্যে কমিটি জমা দিতে না পারেন তাহলে কমিটি বাতিল বলে গণ্য হবে। আমি চাই ১৫নং ওয়ার্ডে দক্ষ ও যোগ্য ব্যক্তিদের নিয়ে একটি শক্তিশালী কমিটি গঠন হোক। আগামী দিনে সরকার পতনের আন্দোলনে রাজপথে বলিষ্ঠ ভূমিকা পালন করবে।

 

নারায়ণগঞ্জ মহানগর বিএনপি’র আওতাধীন ১৫নং ওয়ার্ড বিএনপি’র সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান এসব কথা গুলো বলেন। সোমবার ( ২২মে ) বিকেল চারটায় শহরের ডিআইটি বাণিজ্যিক এলাকায় শ্নোভার গার্ডেন কমিউনিটি সেন্টারে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

তিনি বলেন, মহানগর বিএনপির ১৫নং ওয়ার্ড কমিটি দক্ষ ও যোগ্য ব্যক্তিদের দ্বারা হতে হবে। আজকে যে কমিটি গঠন করা হবে আগামীতে দিনে যদি এই কমিটি রাজপথে নিজেদের যোগ্যতা এবং দক্ষতা না দেখাতে পারে তাহলে কমিটির বেশিদিন স্থায়ী হবে না। যদি আপনারা যোগ্যতার পরিচয় দিতে পারেন তাহলে মাথায় তুলে রাখবো। আমি চাই আপনারা দলকে সুসংগঠিত করে তোলেন। দলের জন্য সবাই ঐক্যবদ্ধ হয়ে কাজ করেন তাহলে আমাদের কাছে আপনারা অন্তত প্রিয় ব্যক্তি হিসেবে গ্রহণযোগ্যতা পাবেন।

 

তিনি আরও বলেন, আমি ও আমার সদস্য সচিব কয়েকদিন পূর্বে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জননেতা তারেক রহমান সাথে ১৩টি মহানগরের সভাপতি ও সাধারণ সম্পাদকের সাথে আলোচনা করে সারাদেশে মহানগরীতে পদযাত্রা কর্মসূচী দেওয়া হয়েছে। আমাদের পদযাত্রার নেতৃত্ব দিবেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী সাহেব । আমি চাই সে পথযাত্রায় ১৫নং ওয়ার্ড বিএনপি সর্বোচ্চ লোক নিয়ে অংশগ্রহণ করবে। মঙ্গলবার তিনটার সময় খানপুর হাসপাতালে সামনে থেকে এ পথযাত্রাটি শুরু হবে। আমাদের পদযাত্রাটি সিটি কর্পোরেশনের সামনে গিয়ে শেষ হবে। বিএনপির ও অঙ্গসংগঠনের সকল নেতাকর্মীদের প্রতি আমারও অনুরোধ থাকবে সবাই যার যার ওয়ার্ড ও ইউনিয়ন থেকে মিছিল নিয়ে তিনটার মধ্যে খানপুর হাসপাতালে সামনে উপস্থিত থাকবেন।

 

সম্মেলন শেষে মো. মাসুদ চৌধুরীকে সভাপতি, ফেরদৌস রহমানকে সিনিয়র সহ-সভাপতি ও শওকত আলীকে সাধারণ সম্পাদক, খোকন সাহাকে সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক এবং কায়সার রায়হান খানকে সাংগঠনিক সম্পাদক করে নারায়ণগঞ্জ মহানগর ১৫নং ওয়ার্ড বিএনপির ৫ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করেন মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু।

 

মহানগর ১৫নং ওয়ার্ড বিএনপি’র সমন্বয়ক মো. মাসুদ চৌধুরীর সভাপতিত্বে ও সহ- সমন্বয়ক মো. শওকত আলীর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক এড. জাকির হোসেন, প্রধান বক্তা মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু, বিশেষ অতিথি মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক আহ্বায়ক এড. সরকার হুমায়ূন কবির, যুগ্ম আহ্বায়ক মনির হোসেন খান, যুগ্ম আহ্বায়ক আনোয়ার হোসেন আনু, যুগ্ম আহ্বায়ক ফতেহ রেজা রিপন, মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য এড. রফিক আহমেদ, ডা.মজিবুর রহমান, রাশিদা জামাল, হাসান আহম্মেদ, নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির আহ্বায়ক মাসুদ রানা, সদস্য সচিব এড. এইচ এম আনোয়ার প্রধান, বন্দর থানা বিএনপি’র সদস্য সচিব নাজমুল হক রানা।

 

এছাড়া আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মাহমুদুর রহমান, বরকত উল্লাহ, মাকিত মোস্তাকিম শিপলু, নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির যুগ্ম আহ্বায়ক শেখ সেলিম আহমেদ, নাজমুল হক, চঞ্চল মাহমুদ, কাজী নাঈম, মোহসীন মিয়া, মহানগর মহিলা দলের সভানেত্রী দিলারা মাসুদ ময়না, মহানগর ওলামা দলের সভাপতি হাফেজ মামুনসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ