টিটু-খোকা-জিকুসহ ৮ নেতার মুক্তি দাবি করেছে মহানগর বিএনপি

সংবাদ বিজ্ঞপ্তি: নারায়ণগঞ্জ জেলা বিএনপি’র যুগ্ম-্ আহবায়ক ও ফতুল্লা বিএনপি’র আহবায়ক শহিদুল ইসলাম টিটু, জেলা বিএনপি’র যুগ্ম-আহবায়ক লুৎফর রহমান খোকা, জেলা যুবদল নেতা সৈকত হাসান ইকবাল, জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক জোবায়ের রহমান জিকু ও আড়াইহাজার উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক হাসিবুর রহমান শান্তসহ ৮ নেতাকর্মীর জামিন বাতিল করে কারাগারে প্রেরণের ঘটনায় উদ্বেগ প্রকাশ করে নেতৃবৃন্দের নি:শর্ত মুক্তি দাবি করেছেন মহানগর বিএনপির আহবায়ক এড. সাখাওয়াত হোসেন খান ও সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু। গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে তারা এই দাবি জানান।

 

উল্লেখ্য, ফতুল্লা ও সোনারগাঁ থানার পৃথক পৃথক দুটি নাশকতার মামলায় নারায়ণগঞ্জ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক শহিদুল ইসলাম টিটু ও নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক জুবায়ের রহমান জিকুসহ ৮জন নেতা-কর্মীর জামিন বাতিল করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। মঙ্গলবার ( ১৬ মে ) দুপুরে নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোহাম্মদ আসসামছ জগলুল হোসেনের আদালত এ জামিন বাতিল করে তাদেরকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন। ফতুল্লা থানা মামলা নং- ২(১২)২২, আড়াইহাজার মামলা নং- ৩৯(১১)২২।

 

জামিন বাতিলকৃতরা হলেন- নারায়ণগঞ্জ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক শহিদুল ইসলাম টিটু, যুগ্ম আহ্বায়ক লুৎফর রহমান খোকা, বিএনপি নেতা ইঞ্জিনিয়ার আলী আহম্মদ, এনামুল হক মামুন, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক জুবায়ের রহমান জিকু, ফতুল্লা থানা যুবদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সৈকত হাসান ইকবাল, আড়াইহাজার উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক হাসিবুর রহমান শান্ত, আড়াইহাজার উপজেলা যুবদল নেতা মনির হোসেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ