ঈদের পর সরকার পতনের এক দফা আন্দোলন: সাখাওয়াত

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেছেন, আমরা মহানগর বিএনপিকে অনেক বেশি শক্তিশালী ও সংগঠিত করার মত জন্য কমিটি গঠন করে আসছি। তারই অংশ হিসেবে আজকে মহানগর বিএনপির ১২নং ওয়ার্ড বিএনপির সম্মেলনে হতে যাচ্ছে। এই সম্মেলন বিএনপির জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। আমরা দলের নেতা ও কর্মী, সকলে ভাই ভাই। আমাদের মাঝে নেতৃত্বের প্রতিযোগীতা থাকতে পারে, কিন্তু আমাদের আদর্শে কারো কোনো গড়মিল নাই। আমরা সবাই শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আদর্শের সৈনিক এবং জাতীয়তাবাদী দলের সৈনিক। আমরা এই আদর্শকে ধারণ আমরা সবাই মিলে দলকে সুসংগঠিত করে গড়ে তুলবো।

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আওতাধীন সদর থানা বিএনপির অন্তর্গত ১২নং ওয়ার্ড বিএনপির সম্মেলন ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বৃহস্পতিবার (২০ এপ্রিল) শহরের মিশনপাড়া এলাকায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

এডভোকেট সাখাওয়াত বলেন, আজকে প্রশানন থেকে শুরু করে আওয়ামীলীগের এমপি-মন্ত্রীরা আমাদের বিরুদ্ধে মিথ্যাচার, অত্যাচার জেল জুলুম নির্যাতন করে যাচ্ছে। সকল অত্যাচার সহ্য করে এই নারায়ণগঞ্জের মানুষ বিএনপিকে ধারণ করছে। আগামী ঈদ ইল ফিতরের পরে আমাদের নেতা তারেক রহমান সরকার পতনের যে এক দফা আন্দোলনের ডাক দিবে সেই আন্দোলন সংগ্রাম নারায়ণগঞ্জে শতভাগ সফল করবো।

 

তিনি বলেন, প্রতিটি এলাকায় প্রতিটি সংগঠনে কিছু খারাপ প্রকৃতির লোক থাকে, যারা দলকে পেছনের দিকে ঠেলে দিতে চায়, আপনারা সেদিকে না তাকিয়ে বিএনপিকে শক্তিশালী করুন। এই সরকার আমাদের মাঝে বিভিন্ন বিভ্রান্তি সৃষ্টি করার চেষ্টা করছে। আমাদের নেতাকর্মীদের মধ্যে চক্রান্তের চেষ্টা করছে। এই দলের নেতাকর্মীরা কোনোদিন সেই চেষ্টা সফল হতে দিবে না।

 

সম্মেলনের প্রধান বক্তার বক্তব্যে মহানগর বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপু বলেন, আমরা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের সৈনিক। আমরা তারেক জিয়ার নির্দেশ পালন করবো। আমরা কোনো তথাকথিত অদৃশ্য শক্তির নির্দেশ পালন করবো না। আপনারা প্রস্তুতি থাকুন, আমাদের নেতা ঈদের পর ২০ কোটি মানুষের চিন্তা করে ফ্যাসিস্ট সরকারের হাত থেকে দেশকে রক্ষা করতে আন্দোলনের ডাক দিবেন।

 

তিনি আরো বলেন, আজকে দেশের মা বোনেরা রাস্তা দিয়ে নিরাপদে চলতে পারে না। এই সরকার রাতে ভোট ডাকাতি করেছে, ভোট চুরি করেছে। সামনের নির্বাচনে আর ভোট চুরি ডাকাতি চলতে দেয়া হবে না। নির্দলীয় নিরপেক্ষা সরকারের অধীনেই আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে।

 

সম্মেলন শেষে বরকত উল্লাহকে সভাপতি ও সাইফুল ইসলাম বাবুকে সাধারণ সম্পাদক এবং শিবলী সাদিক শিপলুকে সাংগঠনিক সম্পাদক করে নারায়ণগঞ্জ মহানগর ১২নং ওয়ার্ড বিএনপির কমিটি ঘোষণা করেন মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু।

 

মহানগর ১২নং ওয়ার্ড বিএনপির সমন্বয়ক বরকত উল্লাহ’র সভাপতিত্বে ও সহ- সমন্বয়ক সাইফুল ইসলাম বাবু’র সঞ্চালনায় প্রধান বক্তা মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু, উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, প্রবীন বিএনপি নেতা আনোয়ার হোসেন খান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মাশুকুল ইসলাম রাজিব, মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক আহ্বায়ক মনির হোসেন খান, যুগ্ম আহ্বায়ক ফতেহ রেজা রিপন, মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য এড. রফিক আহমেদ, ডা. মজিবুর রহমান, রাশিদা জামাল, হাবিবুর রহমান দুলাল, নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির আহ্বায়ক মাসুদ রানা, সদস্য সচিব এড. এইচ এম আনোয়ার প্রধান, বন্দর থানা বিএনপি’র সদস্য সচিব নাজমুল হক রানা।

 

এছাড়াও আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মাহমুদুর রহমান, মাকিত মোস্তাকিম শিপলু, নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির যুগ্ম আহ্বায়ক শেখ সেলিম আহমেদ, চঞ্চল মাহমুদ, নাজমুল হক প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ