মুকুলকে মঞ্চে উঠতে দিলেন না কেন্দ্রীয় নেতারা

নারায়ণগঞ্জ মেইল: বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াসহ সকল নেতা-কর্মীদের মুক্তি, গ্যাস, বিদ্যুৎ ও নিত্যপণ্যের দাম কমানোসহ ১০দফা দাবিতে কেন্দ্র ঘোষিত কর্মসূচি ঢাকা বিভাগীয় সমাবেশের মঞ্চে উঠতে দেয়া হয়নি নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিদ্রোহী নেতা আতাউর রহমান মুকুলকে। অনুষ্ঠানের মঞ্চে উঠতে চাইলে বিএনপির কেন্দ্রীয় নেতারা তিরস্কার করে মুকুলকে তাড়িয়ে দেন। কেন্দ্রীয় নেতাদের তোপের মুখে মুকুল তড়িঘড়ি করে মঞ্চের সামনে থেকে চলে আসেন। বিভাগীয় সমাবেশে উপস্থিত একাধীক সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

শনিবার ( ৪ ফেব্রুয়ারি ) দুপুর ২টায় রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এই সমাবেশের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সূত্র জানায়, ঢাকার বিভাগীয় সমাবেশের মঞ্চে বক্তব্য দেওয়ার জন্যে মাইকে ঘোষনা করা হয় নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহবায়ক মো: গিয়াসউদ্দিন ও মহানগর বিএনপির আহবায়ক এডভোকেট সাখাওয়াত হোসেনের নাম। ঘোষনা অনুযায়ী তারা দুজন মঞ্চে উঠে বক্তব্য প্রদান করেন। এর কিছু পরে মহানগর বিএনপির পদত্যাগী নেতা আতাউর রহমান মুকুল মঞ্চে উঠতে চাইলে তাকে বাঁধা দেন মঞ্চে থাকা কেন্দ্রীয় নেতারা। তারা মুকুলকে বলেন “তুমিতো পদত্যাগ করেছো। তোমারতো কোনো পদই নেই তাহলে তুমি কিভাবে এখানে উঠতে চাও”। এছাড়াও নানাভাবে মুকুলকে তিরস্কার করে সেখান থেকে নামিয়ে দেন কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ