নারায়ণগঞ্জ মহানগর যুবদলের গণসংযোগ ও লিফলেট বিতরণ

নারায়ণগঞ্জ মেইল: বিএনপির নেতা-কর্মীদের মুক্তি, গ্যাস, বিদ্যুৎ ও নিত্যপণ্যের দাম কমানোসহ ১০দফা দাবিতে আগামী ৪ ফেব্রুয়ারি বিএনপির কেন্দ্র ঘোষিত কর্মসূচি ঢাকা বিভাগীয় বিক্ষোভ সমাবেশকে সফল করতে নগরীতে গণসংযোগ ও প্রচারনামূলক লিফলেট বিতরণ করেছে নারায়ণগঞ্জ মহানগর যুবদল।

বৃহস্পতিবার ( ২ ফেব্রুয়ারি ) বিকেল সাড়ে তিনটায় নগরীর ১নং খেয়াঘাটে মহানগর যুবদলের উদ্যোগে পথসভা করেন। পরে খেয়াঘাট থেকে শুরু করে নগরীর লঞ্চ টার্মিনাল, বাস টার্মিনাল, ১নং রেলগেইট, দুই নং রেলগেইট হয়ে বিবি সড়ক দিয়ে উকিলপাড়া, গ্ৰীনেস ব্যাংকের মোড় হয়ে, গলাচিপা দিয়ে চাষাড়ার এলাকার ফুটপাতের পথচারী ও যানবাহনের সাধারণ মানুষদের কাছে লিফলেট বিতরণ করেন।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান, বিশেষ অতিথি মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু।

লিফলেট বিতরণ পূর্বে পথসভায় বক্তব্যে বক্তারা বলেন, আগামী ৪ ফেব্রুয়ারি ঢাকা বিভাগীয় বিএনপির সমাবেশকে সফল করার লক্ষ্যে সাধারণ মানুষকে সম্পৃক্ততা করতে মহানগর যুবদলের গনসংযোগ ও লিফলেট বিতরণ করা হয়েছে। সমাবেশ সফল করতে আমরা সব ধরনের প্রস্তুতি নিয়েছি। মানুষ জুলুমবাজ সরকারের কাছ থেকে রক্ষা করতে এদেশের মানুষের ভোটাধিকার চায়, গণতন্ত্র ফিরে আনতে বিএনপি আন্দোলন সংগ্রাম করছে। অন্যায়ভাবে গ্রেপ্তার করা তিনবারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াসহ সকল কারাবন্দিদের মুক্তি দিতে হবে।

 

তারা আরও বলেন, গ্যাস, বিদ্যুৎ ও নিত্যপণ্যের দাম কমানোর দাবি এই দাবি বিএনপির দাবি না, এদেশের মানুষের দাবি। দেশের মানুষকে ভয়ভীতি দেখিয়ে আর দাবিয়ে রাখা হয়েছে। তাই মানুষ এখন মুক্তির লড়াইয়ে নেমেছে। এদেশের মানুষ এই সরকারকে আর ক্ষমতায় দেখতে চায়। অবিলম্বে গ্যাস, বিদ্যুৎ ও নিত্যপণ্যের দাম কমানোসহ এই সরকারের পদত্যাগের দাবি জানাচ্ছি।

 

নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু’র সভাপতিত্বে ও সদস্য সচিব মনিরুল ইসলাম সজলের সঞ্চালনায় এসময়ে আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক এম এইচ মামুন, সদস্য মাসুদ রানা, মাহমুদুর রহমান, মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাগর প্রধান, যুগ্ম আহ্বায়ক মোয়াজ্জেম হোসেন মন্টি, যুবদলের সাবেক সহ- সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম, বন্দর থানা যুবদলের সাবেক সদস্য সচিব শাহাদুল্লাহ মুকুল, মহানগর যুবদলের সাবেক সহ- সাংগঠনিক সম্পাদক পারভেজ খান, আরমান হোসেন, যুুুুবদল নেতা, সাইফুল ইসলাম আপন, ফয়েজ উল্লাহ সজল, মিনহাজ মিঠু, মো. নুরুজ্জামান, শফিকুল ইসলাম, কামরুল হাসান রনি, রেজাউল করিম রেজা, মানিক বেপারী, মো. শাহরিয়ার, নবী হোসেন নবু, হাবিবুর রহমান মাসুদ, এ এইচ সৌরভ , জুনায়েদ মোল্লা, আঃ হাকিম, ইব্রাহীম, শাহজালাল কালু, ওসমান গনি, ইব্রাহিম, সিফাতুর রহমান রাজু, মিজাম, জামাল প্রধান, মো. রনি, মোক্তার হোসেন, মাহবুবুল আলম, নাজমুল জোয়াদ্দার, সজিব আহমেদ, এলিন, ফারুক হোসেন, শরীফ পাঠান, ইব্রাহীম মোল্লা, শফিকুল ইসলাম, বিল্লাল হোসেন, ফরহাদ ইসলাম রছি, স্বপন, মিন্টু, লিটন, মিরাজুল ইসলাম জনি, জহিরুল ইসলাম, তারেক সোবহান বাবু, আলমগীর হোসেন, নুরুল ইসলাম, মো. জামান, শামীম, জেকি, হাবিব, হারুন অর রশিদ, মোতালেব হোসেন, কামাল হোসেন, মো. শাহিন প্রমূখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ