প্রতিষ্ঠাবার্ষিকীতে ঢাকার রাজপথে ঝড় তুলবে মহানগর যুবদল

নারায়ণগঞ্জ মেইল: আগামী ২৭ অক্টোবর বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ঢাকায় আয়োজিত যুব সমাবেশে অংশ নেবে নারায়ণগঞ্জ মহানগর যুবদল। এই উপলক্ষে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছেন তারা। সংগঠনের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু এবং সদস্য সচিব মনিরুল ইসলাম সজলের নেতৃত্বে ঢাকার রাজপথে ঝড় তোলার জন্য নারায়ণগঞ্জ মহানগর যুবদলের প্রতিটি ইউনিট তৈরি হচ্ছে।

সংগঠনের ৪৪ তম প্রতিষ্ঠা বার্ষিকীতে আয়োজিত যুব সমাবেশ সফল করতে ইতিমধ্যেই প্রতিটি থানায় থানায় প্রস্তুতি সভা করেছেন তারা। তাছাড়াও একই রকম টি-শার্ট, টুপি, মাথায় বাঁধার জন্যে নারায়ণগঞ্জ মহানগর যুবদল লেখা ফিতা, প্লেকার্ড, ব্যানার, ফেস্টুন ও দলীয় এবং জাতীয় পতাকা তৈরি করা হয়েছে। নারায়ণগঞ্জ থেকে কয়েক হাজার নেতা কর্মীর বিশাল বহর নিয়ে ঢাকার রাজপথ কাঁপাতে প্রস্তুত নারায়ণগঞ্জ মহানগর যুবদলের প্রতিটা নেতাকর্মী।

৪৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নেতা কর্মীদেরকে শুভেচ্ছা জানিয়ে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু ও সদস্য সচিব মনিরুল ইসলাম সজল বলেন, এই ফ্যাসিবাদী সরকারের ষড়যন্ত্রের লক্ষ্যবস্তু হয়ে সংগঠনটির নেতৃবৃন্দ জেল জুলুম, মামলা হামলা, ক্রসফায়ারের শিকার হয়েছে। কিন্তু দেশপ্রেম ও গণতন্ত্র পুনঃরুদ্ধারে রাজপথের সংগ্রামে আজও আপোষহীন বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির মিছিলে যুবদল আজো রাজপথে রয়েছে এবং শেষ পর্যন্ত লড়াই করে যাবে।

তারা বলেন, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান জাতীয়তাবাদী যুবদল প্রতিষ্ঠা করেছিলেন বাংলাদেশের রাজনৈতিক কর্মকান্ডে নেতৃত্ব বিকশিত করার লক্ষ্যে। প্রতিষ্ঠালগ্ন থেকে আজ পর্যন্ত বাংলাদেশের রাজনৈতিক প্রতিকূলতা, জনগণের অধিকার প্রতিষ্ঠা ও দেশের স্বার্বভৌমত্ব, গণতন্ত্র রক্ষার আন্দোলন সংগ্রামে রাজনৈতিক নেতৃত্বে জাতীয়তাবাদী যুবদলের নেতাকর্মীদের ভূমিকা ছিলো প্রশংসনীয় অবদান ।

তাই প্রতিষ্ঠাবার্ষিকীতে আমাদেরকে শপথ নিতে হবে দেশের হারানো গণতন্ত্র প্রতিষ্ঠা ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্ত করা, আর সে লক্ষ্যে সকলকে ঐক্যবদ্ধভাবে আন্দোলন সংগ্রামে ঝাঁপিয়ে পড়তে হবে। সকলকে প্রতিষ্ঠাবার্ষিকীর শুভেচ্ছা ও বিপ্লবী অভিনন্দন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ