মহানগর বিএনপির সকল ইউনিট কমিটি বিলুপ্ত ঘোষনা

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আওতাধীন সকল ইউনিট কমিটি বিলুপ্ত ঘোষনা করা হয়েছে। এর মধ্যে রয়েছে দুটি থানা, একটি উপজেলা, সাতটি ইউনিয়ন ও সতেরটি ওয়ার্ড কমিটি। মহানগর বিএনপির আহবায়ক কমিটির কার্যকরী সভায় সর্ব সম্মতিতে এ সিদ্ধান্ত গৃহিত হয়। সেইসাথে আহবায়ক কমিটি থেকে পদত্যাগ করা ১৪ জনের মধ্যে মাষ্টারমাইন্ড ৩জন ছাড়া বাকি ১১ জনকে ৪৮ ঘন্টার আল্টিমেটাম দেয়া হয়েছে। এ সময়ের মধ্যে তারা যদি তাদের ভুল বুঝতে পেরে পদত্যাগপত্র প্রত্যাহারের আবেদন করেন তবে তাদেরকে সাদরে গ্রহন করা হবে বলেও জানানো হয় সভা থেকে। সংগঠনের আহবায়ক এডভোকেট সাখাওয়াত হোসেন খানের সভাপতিত্বে এবং সদস্য সচিব এডভোকেট আবু আল ইফসুফ খান টিপুর সঞ্চালনায় মঙ্গলবার (১৮ অক্টোবর) বিকেলে এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় ইউনিট কমিটি বিলুপ্ত করে ইতিপূর্বে যারা এসব কমিটির দায়িত্বে ছিলেন তাদেরকে অতি সত্বর যোগাযোগ করার আহবান জানানো হয়। সেইসাথে সম্মেলনের মাধমে এসব ইউনিট কমিটি গঠনের লক্ষ্যে ৬টি উপ কমিটি গঠন করা হবে বলেও জানান তারা। এছাড়াও আগামী ১০ ডিসেম্বর ঢাকার মহাসমাবেশ সফল করতে নেতাকর্মীদের সর্বাত্মক প্রস্তুতি গ্রহনের নির্দেশনা দেয়া হয় এবং আগামী ২০ নভেম্বর কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিক্ষোভ সমাবেশ করার ঘোষনা দেয়া হয়।

সভায় আরো উপস্থিত ছিলেন যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট সরকার হুমায়ুন কবির, মনির হোসেন খান, ফতেহ রেজা রিপন, আনোয়ার হোসেন আনু ও এমএইচ মামুন।
কার্যকরি সদস্য এডভোকেট রফিক আহমেদ, রাশিদা জামাল, এডভোকেট এইচএম আনোয়ার প্রধান, হাবিবুর রহমান দুলাল, ডা. মুজিবুর রহমান, সাখাওয়াত ইসলাম রানা, কামরুল ইসলাম চুন্নু, ফারুক হোসেন, মাকিদ মোস্তাকিম শিপলু, মাহমুদুর রহমান, হাবিবুর রহমান মিঠু, বরকতউল্লাহ, হুমায়ুন কবীর কবির, মাসুদ রানা ও শাহিন আহমেদ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ