যুবদলে মন্তু আউট, আলোচনায় সাগর-সাহেদ

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহবায়ক পদ হারাচ্ছেন মমতাজউদ্দিন মন্তু। আংশিক আহবায়ক কমিটি পূর্নাঙ্গ হলে মমতাজউদ্দিন মন্তুকে এ পদ থেকে সরিয়ে দেয়া হবে এবং বর্তমান সদস্য সচিব মনিরুল ইসলাম সজলকে আহবায়ক করা হবে। সেক্ষত্রে সদস্য সচিব পদে আসার আলোচনায় রয়েছেন বর্তমান সিনিয়র যুগ্ম আহবায়ক সাগর প্রধান ও যুগ্ম আহবায়ক সাহেদ আহমেদ। এদের দুইজনের যে কোনো একজনের সদস্য সচিব হওয়ার সম্ভাবনাই সবচেয়ে বেশি। কেন্দ্রীয় যুবদলের একটি নির্ভরযোগ্য সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

সূত্রে প্রকাশ, নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সুপার ফাইভ কমিটি ঘোষনার পর থেকে আহবায়ক মমতাজউদ্দিন মন্তুর বিরুদ্ধে সীমাহীন দূর্নীতি আর কমিটি বানিজ্যের অভিযোগ উঠে। মূল কমিটি পূর্নাঙ্গ করা ও বিভিন্ন ইউনিট কমিটি গঠন করতে নেতাকর্মীদের কাছ থেকে অর্থ দাবি করতে থাকেন তিনি। দলের এই চরম দু:সময়ে নেতাকর্মীদের সাহায্য সহযোগিতা করার বদলে তাদের কাছ থেকে টাকা চাওয়ার বিষয়টি চরম অমানবিক পর্যায়ে পরে বলে ক্ষুব্দ তৃণমূল নেতাকর্মীরা। তাদের এই ক্ষোভ জমতে জমতে একটা সময় তা যুবদলের কেন্দ্রীয় কমিটির কাছে পৌছে যায়। কিন্তু কেন্দ্রীয় যুবদলের তৎকালীন সভাপতি সাইফুল আলম নিরবের সাথে মন্তুর ঘনিষ্ঠ সম্পর্ক থাকায় মন্তুুর বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেয়া হয়নি। তবে অতি সম্প্রতি কেন্দ্রীয় যুবদলের কমিটি পূনর্গঠন হওয়ায় বাদ পরেন নিরব আর সভাপতি হন সুলতান সালাউদ্দিন টুকু। এরপরই যেনো ভাগ্য খুলে যায় ভুক্তভোগী নেতাকর্মীদের। তারা পুনরায় মন্তুর এই পদ বানিজ্যের অভিযোগ কেন্দ্রে জানান। কেন্দ্র থেকে বিষয়টি তদন্ত করে এর সত্যতা পায়। যার ফলে বর্তমান সদস্য সচিব মনিরুল ইসলাাম সজলকে আহবায়ক করে মন্তুকে ছেটে ফেলার সিদ্ধান্ত নেন তারা।

এদিকে মনিরুল ইসলাম সজলকে আহবায়ক করা হলে সদস্য সচিব পদটি শূণ্য হয়ে পরবে বিধায় সিনিয়র যুগ্ম আহবায়ক সাগর প্রধান ও যুগ্ম আহবায়ক সাহেদ আহমেদকে বিবেচনা করা হচ্ছে এ পদের জন্যে। সবকিছু ঠিকঠাক থাকলে চলতি মাসের মধ্যেই মনিরুল ইসলাম সজলকে আহবায়ক ্এবং সাগর অথবা সাহেদের যে কোনো একজনকে সদস্য সচিব করে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের পূর্নাঙ্গ আহবায়ক কমিটি ঘোষনা হতে পারে বলে জানা গেছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ