মুকুলতো আ’লীগের দালাল, ওর পিঠের চামড়াই থাকবেনা: সহিদুল

নারায়ণগঞ্জ মেইল: বিএনপির কেন্দ্রীয় কমিটির ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আবদুস সালামকে অবাঞ্ছিত ঘোষনা এবং পিঠের চামড়া তুলে নেয়ার হুমকি দাতা আতাউর রহমান মুকুলকে তার বক্তব্য প্রত্যাহার করে ক্ষমা চাওয়ার আহবান জানিয়েছেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সাবেক সহ সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম। অন্যথায় তার নিজের পিঠের চামড়াই থাকবেনা বলে হুঁশিয়ারি জানিয়েছেন তিনি।

এ বিষয়ে জানতে চাইলে নারায়য়ণগঞ্জ মহানগর যুবদলের সাবেক সহ সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম নারায়ণগঞ্জ মেইলকে বলেন, আতাউর রহমান মুকুলতো আওয়ামীলীগের দালাল। গত ১৫ বছরে তাকে কোনদিন বিএনপির মিটিং মিছিলে দেখা যায়নি। বরং সরকারী দলের নেতাদের সাথে মিলে বিএনপির নেতাকর্মীদের মামলা হামলা দিয়ে নির্যাতন করেছেন।। গত সংসদ নির্বাচনে আওয়ামীলীগের পক্ষ হয়ে কাজ করেছেন এবং বিএনপির ্এজেন্টদের মেরে কেন্দ্র থেকে বের করে দিয়েছেন। তার এতো সাহস হয় কি করে বিএনপির কেন্দ্রীয় নেতা সম্পর্কে বাজে মন্তব্য করার। আমরা ্এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং অবিলম্বে এ ধরনের ধৃষ্টতাপূর্ণ বক্তব্য প্রত্যাহারের দাবি জানাই। তানাহলে তার নিজের পিঠের চামড়াই থাকবেনা।

প্রসঙ্গত, গত ১৩ সেপ্টেম্বর নারায়ণগঞ্জ মহানগর বিবএনপির ৪১ সদস্যের আহবায়ক কমিটি ঘোষনা করা হয়। এডভোকেট সাখাওয়াত হোসেনকে আহবায়ক এবং এডভোকেট আবু আল ইউসুফ খান টিপুকে সদস্য সচিব করে কমিটির অনুমোদন দেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী। নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সেই আহ্বায়ক কমিটি থেকে পদত্যাগ করেছেন বিতর্কিত নেতা আতাউর রহমান মুকুল। বিএনপি থেকে বহিষ্কৃত নেতা এডভোকেট তৈমুর আলম খন্দকারের বাসভবনে গিয়ে পদত্যাগ করার ঘোষণা দেন তিনি। সেই সাথে বিএনপির ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আব্দুস সালামকে নারায়ণগঞ্জে অবাঞ্ছিত ঘোষণা করেন এবং সালামের পিঠের চামড়া তুলে নেয়া হবে বলে হুমকি প্রদান করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ