নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত এড. সাখাওয়াত

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জ মহানগর বিএনপির নবনির্বাচিত আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয়েছেন।

শুক্রবার ( ১৬ সেপ্টেম্বর ) সন্ধ্যায় শহরের মিশনপাড়া হোসিয়ারি সমিতির প্রাঙ্গণে বিপুল যুবদল, ছাত্রদল ও স্বেচ্ছাসেবক এবং বিভিন্ন সংগঠনের নেতা-কর্মীরা এড. সাখাওয়াত হোসেন খানকে ফুল দিয়ে শুভেচ্ছা জানাতে আসেন। এসময়ে বিভিন্ন সংগঠনের নেতা-কর্মীরা ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান এবং ফুলের মালা পরিয়ে দেন ।

এসময়ে এড. সাখাওয়াত হোসেন খান অনুভুতি প্রকাশ করে বলেন, বিএনপির শীর্ষ নেতৃত্ব আমার ওপর আস্থা রেখে মহানগর বিএনপির আহ্বায়ককের দায়িত্ব দিয়েছেন। আমি আমার উপর অর্পিত দায়িত্ব নিষ্ঠা ও সততার সঙ্গে পালন করে এই আস্থার সম্মান দেয়ার চেষ্টা করবো ইনশাআল্লাহ। আমি বিএনপি’র চেয়ারপার্সন দেশনেত্রী খালেদা জিয়া ও দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

এ সময় শুভেচ্ছা জানান মহানগর যুবদলের সাবেক যুগ্ম সম্পাদক মঞ্জুরুল আলম মুসা, ফতুল্লা থানা যুবদলের আহ্বায়ক মাসুদুর রহমান, সদস্য সচিব সালাউদ্দিন আহমেদ, ফতুল্লা ইউনিয়ন যুবদলের আহ্বায়ক আবু খালেক টিপু, সিনিয়র যুগ্ম আহ্বায়ক মো. পারভেজ, গোগনগর ইউনিয়ন বিএনপির আহ্বায়ক নজরুল ইসলাম সরদার, বন্দর থানা ছাত্রদলের আহ্বায়ক রাহিদ ইসতিয়াক সিকদার, যুগ্ম আহ্বায়ক আল আমিন প্রমুখ।

এসময়ে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির নবনির্বাচিত আহ্বায়ক কমিটির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু, যুগ্ম আহ্বায়ক মনির হোসেন খান, যুগ্ম আহ্বায়ক আনোয়ার হোসেন অনু, যুগ্ম আহ্বায়ক এম, এইচ মামুন, সদস্য এড. রফিক আহম্মদ, মাহাবুব উল্লাহ তপন, ডা. মজিবর রহমান, মাকিদ মোস্তাকিন সিপলু, এড. বিল্লাল হোসেন, শাখাওয়াতুল ইসলাম রানা, কামরুল হাসান সাউদ চুন্নু, শাহিন আহম্মদ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ