ক্যান্সার আক্রান্ত জাহানারা বেগমের চিকিৎসায় আজমেরী ওসমানের সহযোগিতা

নারায়ণগঞ্জ মেইল: শহরের র‍্যালি বাগান এলাকার বাসিন্দা ক্যান্সার আক্রান্ত জাহনারা বেগমের চিকিৎসার জন্য নারায়ণগঞ্জ-৫ আসনের প্রয়াত সংসদ সদস্য একেএম নাসিম ওসমানের পুত্র আজমেরী ওসমানূ নিজস্ব তহবিল থেকে ৫০ হাজার অনুদান প্রদান করা হয়েছে।

র‍্যালি বাগান এর পঞ্চায়েত কমিটির উপদেষ্টা আমাউন্নাহ আমান বলেন, প্রয়াত সংসদ সদস্য নাসিম ওসমান সাহেব সব সময় র‍্যালি বাগান বাসিদের পাশে ছিলেন, র‍্যালি বাগান এর মানুষ এর সুখ দুখের কথা সব সময় মনোযোগ দিয়ে শুনতেন, নাসিম ওসমান এর মতই তার সুযোগ্য সন্তান আলহাজ্ব আজমেরী ওসমান র‍্যালি বাগান বাসিদের পাশে সব সময় থাকেন,তাদের সুখ দুখের কথা বাবার মত মনোযোগ দিয়ে শুনেন। তেমনেই আমাদের র‍্যালি বাগান বাসিন্দা জাহনারা বেগম মরনব্যাধী ক্যান্সার এ আক্রান্ত হয়েছেন। এই কথা শুনার সাথে সাথে আলহাজ্ব আজমেরী ওসমান এর নিজস্ব তহবিল থেকে ৫০ হাজার অনুধান প্রধান করেন এবং তিনি জাহানারা বেগম এর চিকিৎসার জন্য কোন চিন্তা করতে না করেন তিনি সব বহন করবেন। এতে আমরা র‍্যালি বাগান বাসি আলহাজ্ব আজমেরী ওসমান এর কাছে চীর কৃতজ্ঞ। আল্লাহ পাক যেনো তাকে সব সময় মানুষ এর পাশে থাকার তৌফিক দান করেন। সবাই আমাদের প্রয়াত সংসদ নাসিম ওসমান ভাই এর জন্য দোয়া করবেন আল্লাহ পাক তাকে যেনো জান্নাতুল ফেরদৌস দান করেন।

উপস্থিত ছিলেন র‍্যালি বাগান এর পঞ্চায়েত কমিটির উপদেষ্টা আমাউন্না আমান, পঞ্চায়েত কমিটির সভাপতি গাজী সালাউদ্দিন, সাংগঠনিক সম্পাদক মোঃ সাগর , আরিফ সদস্য, মুকিত, তানিম মাহাদী,সোহাদ হোসেন বানটি,সৈয়দ মাহবুব অভি,কাজল,ফারুক,কাউসার,রবিন, নাহিদ,ইস্তু,সোহাগ,লালন,নাইম, সনেট কাউসার।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ