হাসিনা সরকারকে লাল কার্ড দেখাতে হবে: সাখাওয়াত

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ সভাপতি এডভোকেট সাখাওয়াত হোসেন খান বলেছেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান আমাদেরকে আপনাদের কাছে পাঠিয়েছেন। এই সরকারের আমলে দ্রব্যমূল্যের উর্ধ্বগতির মাঝে আপনাদের কি অবস্থা তা স্বচক্ষে দেখার জন্য, আপনাদের কথা শুনার জন্য এবং আপনাদের সাথে মত বিনিময় করার জন্য। এভাবে পর্যায়ক্রমে আমরা সকল থানা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে গণসংযোগ করবো এবং জনগণকে উদ্ধুদ্ধ করবো। এই সরকারের গুম খনের বিরুদ্ধে সকল জুলুম নির্যাতনের বিরুদ্ধে জনগনকে সাথে নিয়ে ঐক্যবদ্ধ আন্দোলন সংগ্রাম গড়ে তুলবো আর সে আন্দোলনে ক্ষমতা ছেড়ে পালাবে হাসিনা সরকার।

জ্বালানী তেলের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি, বিদ্যুতের নজিরবিহীন লোডশেডিং, গণপরিবহনের ভাড়া বৃদ্ধি, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধি এবং ছাত্রদলনেতা নুরে আলম ও স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিম হত্যার অভিযোগ তুলে প্রতিবাদে বিএনপি’র কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আওতাধীন আলীরটেক ইউনিয়ন বিএনপির উদ্যোগে আয়োজিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। মঙ্গলবার ( ২৩ আগস্ট ) বিকেল চারটায় আলীরকেট ইউনিয়নের ডিক্রীরচর বাজারের সামনে এই বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়। বিক্ষোভ সমাবেশে শেষে আলীরটেক ইউনিয়নে বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি আলীরটেক ইউনিয়নের বিভিন্ন প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

এডভোকেট সাখাওয়াত বলেন, এই শেখ পরিবার এদেশের সকল সম্পদ চুষে খেয়ে হাজার হাজার লক্ষ লক্ষ কোটি টাকা বিদেশে পাচার করেছে। তাই দেশের রিজার্ভ খাতায় থাকলেও ব্যাংকে নেই। এভাবে দু:শাসন আর লুটপাটের কারনে দেশ আরেকটি দুর্ভিক্ষের মুখোমুখি হয়েছে। সে পরিস্থিতিতে দেশের সকল জনগন মিলে এই সরকারকে লাল কার্ড দেখাতে হবে। লাল কার্ড দেখালে যেমন খেলোয়ার বাইরে চলে যায় তেমনি জনগনের লাল কার্ড দেখে এই সরকার গদি ছেড়ে পালাতে বাধ্য হবে।

আলীরটেক ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান, প্রধান বক্তা মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু, বিশেষ অতিথি মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক এড. আবু আল ইউসুফ খান টিপু, যুগ্ম সাধারণ সম্পাদক আওলাদ হোসেন।
এছাড়াও আরও উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির মৎস্যজীবী বিষয়ক সম্পাদক এড. এইচ এম আনোয়ার প্রধান, স্বাস্থ্য বিষয় সম্পাদক ডা. মজিবুর রহমান, মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু, সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম সজল, সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাগর প্রধান, যুগ্ম আহ্বায়ক মোয়াজ্জেম হোসেন মন্টি, নারায়ণগঞ্জ জেলা জিসাসের সভাপতি আব্দুল মজিদ প্রান্তিক, আলীরটেক ইউনিয়ন বিএনপির সিনিয়র সহ-সভাপতি মাহবুবুর আলম জুলহাস, যুগ্ম সাধারণ সম্পাদক শাহিন সরকার, সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন, গোগনগর ইউনিয়ন বিএনপির সভাপতি নুরুল ইসলাম সরদার, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর মিয়াজী, মহানগর যুবদল নেতা সহিদুল ইসলাম, নুরে এলাহী সোহাগ, অপু রহমান, পারভেজ মল্লিক,নবী উল্লাহ নবু, আরমান হোসেন, লুৎফর রহমান রাসেল, শাহজালাল কালু, আলীরটেক ইউনিয়ন ছাত্রদলের সভাপতি নাহিদ হাসানসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ