মহানগর তাঁতীদলের মিছিল নিয়ে যোগদান

নারায়ণগঞ্জ মেইল: জ্বালানি তেলের অস্বাভাবিক মূল্য বৃদ্ধি, অসহনীয় লোডশেডিং, গণপরিবহনের ভাড়া বৃদ্ধি, নিত্য প্রয়োজনীয় দ্রব্য মূল্যের উর্ধ্বগতি এবং পুলিশের গুলিতে ছাত্রদল নেতা নুরে আলম ও স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিম হত্যার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিক্ষোভ সমাবেশ করেছে নারায়ণগঞ্জ সদর থানা বিএনপি।

সোমবার (২২ আগষ্ট) বিকেলে নারায়ণগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে এ আয়োজন করা হয়। নারায়ণগঞ্জ মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক আওলাদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্এিনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির আন্তর্জাতিক বিষয়ক সহ সম্পাদক নজরুল ইসলাম আজাদ।

নারায়ণগঞ্জ সদর থানার উদ্যোগে আয়োজিত বিক্ষোভ সমাবেশে বিশাল মিছিল নিয়ে যোগদান করেছে নারায়ণগঞ্জ মহানগর তাঁতীদলের নেতাকর্মীরা। সংগঠনের আহবায়ক মীর আলমগীর হোসেন এবং সদস্য সচিব ইকবাল হোসেনের নেতৃত্বে নেতাকর্মীরা মিছিল নিয়ে সমাবেশে যোগ দেয়। এ সময় মহানগর তাঁতীদলের নেতাকর্মীরা তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে এবং বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে স্লোগানের স্লোগানে মুখরিত করে তোলে রাজপথ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ