তিন থানায় কমিটি দিচ্ছে মহানগর যুবদল

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আওতাধীন তিনটি থানা কমিটি খুব শীঘ্রই ঘোষনা করার প্রস্তুতি নেয়া হচ্ছে বলে জানা গেছে। নারায়য়ণগঞ্জ সদর, বন্দর ও সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের আহবায়ক কমিটি ঘোষনা করে তাদের সম্মেলন আয়োজনের নির্দেশনা প্রদান করা হবে। বিগত দিনে রাজপথে আন্দোলন সংগ্রামে গুরুত্বপূর্ন ভূমিকা রাখা ত্যাগী নেতাদেরকেই থানা কমিটিতে মূল্যায়ন করা হবে জানিয়েছেন মহানগর কমিটির দায়িত্বপ্রাপ্তরা।

সূত্র মতে, নারায়ণগঞ্জ সদর থানা যুবদলের কমিটিতে আলোচনায় রয়েছেন মহানগগর ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি রাফিউদ্দিন রিয়াদ, জেলা যুবদলের সাবেক সহ সভাপতি পারভেজ মল্লিক ও যুবদল নেতা লিংকন খান। সরকার বিরোধী আন্দোলনে রাজপথে এদের সাহসি ভূমিকার জন্যে তাদেরকেই সদর থানার নেতৃত্বভার দেওয়া হতে পারে বলে জানা গেছে।

নারায়ণগঞ্জের অন্যতম গুরুত্বপূর্ন সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের কমিটিতে আলোচনায় রয়েছেন মহানগর যুবদলের সাবেক সহ সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম, সাবেক যুগ্ম সম্পাদক মঞ্জুরুল আলম মুসা ও আরমান হোসেন। যুবদলের বিভিন্ন কর্মসূচিতে সিদ্ধিরগঞ্জ থানার ব্যানারে তাদের পারফর্মেন্স সকলের নজর কেড়েছে।

এদিকে বন্দর থানা যুবদলের কমিটির দায়িত্ব পেতে পারেন মহানগর যুবদলের সাবেক সহ সভাপতি নাজমুল হক রানা, নবু হোসেন, সাহাদুল্লাহ মুকুল ও পারভেজ খানের যে কেউ। বিগত দিনের আন্দোলন সংগ্রামে তাদের ভূমিকা ছিলো চোখে পরার মতো-এমনটাই মনে করে তৃণমূল।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ