দুঃস্থ শিক্ষার্থীদের দায়িত্ব নিলো ‘টিম খোরশেদ’

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জের দুঃস্থ শিক্ষার্থীদের পাশে দাড়িয়েছে মানবিক সংগঠন ‘টিম খোরশেদ’ ও ‘টাইম টু গীভ’। মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি)  বেগম রোকেয়া খন্দকার পৌর উচ্চ বিদ্যালয়ে ৬ষ্ঠ থেকে ৯ম শ্রেনী পর্যন্ত ২০ জন ছেলে মেয়েকে ভতি করে তাদের হাতে নতুন বই তুলে দেন টিম খোরশেদ এর টিম লিডার ও টাইম টু গীভের এডমিন মেম্বার কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ।
বিগত ২০১৯ সাল থেকে ঝরে পরা শিক্ষার্থীদের আনন্দ আরবান স্কুলের মাধ্যমে পড়াশোনায় ফিরিয়ে আনে গণশিক্ষা মন্ত্রণালয়। কিন্তু আরবান স্কুল গুলো পঞ্চম শ্রেনী পর্যন্ত হওয়ায় পরবর্তীতে আবারো শিক্ষার্থীরা পড়লেখা থেকে বিছিন্ন হয়ে পরা শুরু করলে টিম খোরশেদ এর টিম লিডার কাউন্সিলার মাকছুদুল আলম খন্দকার খোরশেদ ২০১৯ সাল থেকে তাদের উচ্চ বিদ্যালয়ে ভর্তি,বেতন,বই খাতা ও পোশাক দেয়ার মাধ্যমে শিক্ষার্থীদের শিক্ষা জীবন সচল রাখার উদ্যেগ নেন।পরবর্তী সময়ে টিম খোরশেদ এর সাথে যোগ দেয় টাইম টু গীভ।
এসময় আরো উপস্থিত ছিলেন সমাজ সেবক শাহাবুদ্দিন খন্দকার, আনোয়ার মাহমুদ বকুল, রানা মুজিব প্রমুখ।আগামী সপ্তাহে সকল শিক্ষার্থীকে নতুন স্কুল ড্রেস ও স্কুল ব্যাগ উপহার দেয়া হবে।
কাউন্সিলর খোরশেদ শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, বিভিন্ন ব্যাক্তিবর্গের সহায়তায় আমরা সব সময় তোমাদের পাশে থাকবো।শিক্ষা ব্যাতীত ভাগ্যের পরিবর্তন করা সম্ভব না,তাই কষ্ট করে হলেও পড়াশোনা চালিয়ে যেতে হবে।এসময় তিনি আরো বলেন,এসকল শিক্ষার্থীদের আমরা কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যন্ত নিয়ে যেতে চাই।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ