মহানগর ছাত্রদলের সভাপতি সেক্রেটারিকে ফুলের মালা দিয়ে বরণ করে নিলেন সহিদুল

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের নবগঠিত কমিটির সভাপতি রাকিবুর রহমান সাগর ও সাধারণ সম্পাদক রাহিদ ইশতিয়াক সিকদারকে ফুলের মালা দিয়ে বরণ করে নিয়েছেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সাবেক সহ-সাধারণ সম্পাদক এবং সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের আহবায়ক প্রার্থী সহিদুল ইসলাম।

শুক্রবার (৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ছাত্রদল নেতৃবৃন্দ সহিদুল ইসলামের সিদ্ধিরগঞ্জের কার্যালয়ে সৌজন্য সাক্ষাৎ করতে গেলে ফুলের মালা পরিয়ে এবং মিষ্টি খাইয়ে ছাত্র নেতাদের অভ্যর্থনা জানান যুবদল নেতা সহিদুল।

এ সময় ছাত্রনেতাদের উদ্দেশ্যে সহিদুল বলেন, ছাত্রদল হচ্ছে বিএনপির ভ্যানগার্ড। রাজপথের আন্দোলন সংগ্রামে ছাত্রদল সব সময় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে এসেছে। আগামী দিনেও সাগর-রাহিদের নেতৃত্বে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের নেতা কর্মীরা যেকোনো আন্দোলন সংগ্রামে সামনে থেকে নেতৃত্ব দেবে সেই প্রত্যাশা ব্যক্ত করছি। নারায়ণগঞ্জ মহানগর যুবদল ও সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের পক্ষ থেকে ছাত্রদলের নতুন নেতৃত্বেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি।

উল্লেখ্য, গত ২৬ জানুয়ারি নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের ৬ সদস্যের কমিটি ঘোষণা করা হয়। এ কমিটি অনুমোদন দেন ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল। কমিটিতে সভাপতি করা হয়েছে রাকিবুর রহমান সাগরকে ও সাধারণ সম্পাদক করা হয়েছে রাহিদ ইসতিয়াক সিকদারকে। কমিটিতে আরো আছেন- সিনিয়র সহ-সভাপতি শাহাজাদা রতন, সিনিয়র যুগ্ম সম্পাদক আজিজুল ইসলাম রাজিব, যুগ্ম সম্পাদক ওসমান প্রীতম, সাংগঠনিক সম্পাদক মো. রাসেল।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ