কেন্দ্রীয় বর্ধিত সভায় না:গঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের যোগদান

নারায়ণগঞ্জ মেইল: আসন্ন শারদীয় দুর্গোৎসব সফল করতে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কেন্দ্রীয় কমিটির উদ্যোগে আয়োজিত বর্ধিত সভায় যোগ দিয়েছেন নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ। শুক্রবার (৯ সেপ্টেম্বর) সকালে সংগঠনের সভাপতি দীপক কুমার সাহা ও সাধারণ সম্পাদক শিখন সরকার শিপনের নেতৃত্বে নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ মিছিল নিয়ে রাজধানীর ঢাকেশ্বরী মন্দিরে আয়োজিত বর্ধিত সভায় যোগ দেয়।

বর্ধিত সভায় নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের পক্ষ থেকে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক শিখন সরকার শিপন। বক্তব্য তিনি বলেন, “ধর্ম যার যার উৎসব সবার” এই স্লোগানকে সামনে রেখে আমরা নারায়ণগঞ্জে সকল ধর্মের মানুষ মিলেমিশে শারদীয় দুর্গোৎসব পালন করে থাকি। প্রতিবারের মতো এবারও আমরা বিপুল উৎসব উদ্দীপনায় দূর্গা পূজা পালনের ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছি। ইতিমধ্যে আমরা জেলার সকল পূজা মন্ডপের প্রতিনিধিদের সাথে মতবিনিময় সভা করেছি। সেখানে সকল মন্ডপের সুবিধা ও অসুবিধা নিয়ে বিস্তারিত আলোচনা হয়েছে। আমরা সমস্যাগুলো চিহ্নিত করেছি এবং যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে তার সমাধানের ব্যবস্থা গ্রহণ করেছি। সেই সাথে আমরা স্থানীয় জেলা প্রশাসন এবং পুলিশ প্রশাসনের সাথেও মতবিনিময় সভায় অংশ নিয়েছি।

 

তিনি বলেন, অসম্প্রদায়িক বাংলাদেশে শারদীয় দুর্গোৎসব সকল ধর্ম বর্ণের মানুষ মিলে মিশে পালন করে থাকলেও গত বছর যে অপ্রিতিকর ঘটনা ঘটেছে, আমরা এবার আর তার পুনরাবৃত্তি চাই না। গত বছর আমরা নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান এবং নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য এ কে এম সেলিম ওসমানের সার্বিক সহযোগিতায় কোনোরূপ অপ্রীতিকর ঘটনা ছাড়াই শারদীয় দুর্গোৎসবের সফল সমাপ্তি করতে পেরেছি। এবারও সকলের সম্মিলিত প্রচেষ্টায় আনন্দ উৎসব আর ধর্মীয় ভাবগাম্ভীর্যের মেলবন্ধনে একটি সুন্দর দুর্গাপূজার আয়োজনের প্রত্যয় ব্যক্ত করছি সকলকে আগাম শারদীয় শুভেচ্ছা।

 

এ সময় আরো উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি লোকনাথ দত্ত, ফতুল্লা থানা পূজা উদযাপন পরিষদের সভাপতি রনজিৎ মন্ডল, সাধারণ সম্পাদক শিবু দাস, আড়াইহাজার উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি হারাধন দে, রুপগঞ্জ থানা পূজা উদযাপন পরিষদের সভাপতি গণেশ পাল, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সংগ্রাম দাস রানা, পূজা পরিষদ নেতা সুশীল দাস, সিদ্ধিরগঞ্জ থানা পূজা উদযাপন পরিষদের সভাপতি শিশির ঘোষ অমর, সাধারণ সম্পাদক খোকন বর্মন, বন্দর থানা পূজা উদযাপন পরিষদের সাংগঠনিক সম্পাদক রিপন দাস, পূজা পরিষদ নেতা কৃষ্ণ আচার্য, অভিরাজ সেন সজল, সুজন বিশ্বাস প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ