না:গঞ্জে বিএনপির কর্মসূচি ফ্লপ, ফাঁকা শহীদ মিনার

নারায়ণগঞ্জ মেইল: দেশব্যাপী আওয়ামী সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপি। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শনিবার (১৪ মে) বিকেলে নারায়ণগঞ্জের চাষাড়া কেন্দ্রীয় শহীদ মিনারে এ কর্মসূচির আয়োজন করেন তারা। নারায়ণগঞ্জ জেলা বিএনপি’র আহ্বায়ক মনিরুল ইসলাম রবির সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির ভাইস-চেয়ারম্যান ব্যারিস্টার শাহজাহান ওমর বীর বিক্রম।

নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপি’র যৌথ উদ্যোগে আয়োজিত এই বিক্ষোভ সমাবেশে যে পরিমাণ জনসমাগম হওয়ার কথা ছিল তার এক-চতুর্থাংশও পূরণ হয়নি বলে ক্ষোভ প্রকাশ করতে দেখা গেছে আগত নেতা-কর্মীদের। সভা চলাকালে চাষাড়া কেন্দ্রীয় শহীদ মিনারের প্রায় পুরোটাই ছিল ফাঁকা। তবে শহীদ মিনারের বেদীতে তৈরি করা মঞ্চে তিল ধারণের ঠাঁই ছিল না। কে নেতা আর কে কর্মী- সকলেই মঞ্চে উঠে ভিড় জমিয়েছেন। মঞ্চ থেকে জেলা ও মহানগর বিএনপির একাধিক নেতা বারবার অনুরোধ করেছেন মঞ্চ থেকে নেমে সামনে অবস্থান নিতে, কিন্তু কে শোনে কার কথা।

তাছাড়া নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপি ও তাদের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা চাষাড়ার আশেপাশের বিভিন্ন স্থান থেকে মিছিল নিয়ে শহীদ মিনারে প্রবেশ করে এবং মঞ্চে উপবিষ্ট নেতাদের দৃষ্টি আকর্ষণ করার চেষ্টা করে। মঞ্চ থেকে তাদের সংগঠনের নাম বলা হওয়ার পরপরই তারা হাওয়া হয়ে যায়। কেউ সভাস্থলে অবস্থান করেন নি। যার ফলে সভা চলাকালে শহীদ মিনার আঁকা দেখে হতাশা ব্যক্ত করেছেন দূর-দূরান্ত থেকে আসা শহীদ জিয়ার সৈনিকেরা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ