ফতুল্লায় সক্রিয় প্রতারক চক্র, থানায় জিডি

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জের ফতুল্লা ধানাধীন কুতুবপুর ইউনিয়নের ভূইগড়ে প্রতারক চক্রের অত্যাচারে অতিষ্ঠ স্থানীয়রা। এসব প্রতারক চক্র রাতের আঁধারে জমির সাইনবোর্ড খুলে নিজেদের নামের সাইনবোর্ড লাগিয়ে দেয় এবং জমিজমাসহ বিভিন্ন স্থাপনা দখলে নেওয়ার চেষ্টা করে। এভাবে তারা অনেক নীরিহ মানুষের জায়গা দখল করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। সম্প্রতি মজিবুর রহমান খান নামক এক ব্যবসায়ীর ব্যবসা প্রতিষ্ঠানে তারা সাইনবোর্ড লাগিয়ে দিয়েছে। ভুক্তভোগী ব্যবসায়ী মজিবুর রহমান খান শনিবার (৯ এপ্রিল) ফতুল্লা মডেল থানায় একটি সাধারণ ডায়েরী (জিডি) করেন।

জিডিতে মজিবুর রহমান খান উল্লেখ করেন, নিম্ন তফসিল বর্ণিত সম্পত্তি নিয়ে গত ০৬-০৪-২০২২ইং তারিখে থানায় আপনি এবং অফিসার ইন-চার্জ (তদন্ত) মহােদয় নিম্নলিখিত ব্যক্তিদের উপস্থিতিতে সিদ্ধান্ত দেন যে, তফসিল বর্ণিত সম্পত্তি নিয়ে দায়ের করা মামলার আদেশ না হওয়া পর্যন্ত উভয় পক্ষই নিজ নিজ অবস্থানে থাকিয়া ভােগ দখল করিবেন। কিন্তু দুঃখের বিষয়ে যে, আপনাদের সিদ্ধান্ত উপেক্ষা করে তফসিল বর্ণিত সম্পত্তিতে আমার স্থাপনকৃত সাইনবাের্ডটি ভেঙ্গে দিয়ে গতকাল ০৮-০৪-২০২২ইং তারিখে শুক্রবার দুপুর বেলায় ২৫/৩০ জন লােক নিয়ে ১) মােঃ রেজাউল করিম রেজা গং, ২) মো: শামীম তারেক, পিতা-মৃত কে. এ শােয়েব, সাং-দক্ষিণ দেলপাড়া, টাওয়ারপাড় পােস্ট-কুতুবপুর , থানা-ফতুল্লাহ, জেলা-নারায়ণগঞ্জ ৩) তৌকির আহমেদ পলাশ গংরা পর পর ৩টি সাইনবোর্ড বিভিন্ন নামে স্থাপন করেন যাহার কপি এতদ্বসঙ্গে সংযুক্ত করা হইল । অপর দিকে তফসিল বর্ণিত সম্পত্তিতে আমার ভাড়াটিয়া মেসার্স এস,আলম এন্টারপ্রাইজ এর তৈরীকৃত আরসিসি পাইপগুলোসহ নির্মাণকৃত গোয়াল ঘরটি গরুসহ সরিয়ে নেওয়ার জন্য বিভিন্নভাবে হুমকি-ধমকি দিতেছেন যাহা আমি আপনাকে টেলিফোনের মাধ্যমে অবহিত করিয়াছি। এখানে উল্লেখ্য যে, তফসিল বর্ণিত সম্পত্তিতে ভাড়াটিয়া মেসার্স এস.আলম এন্টারপ্রাইজ এর তৈরীকৃত আরসিসি পাইপগুলাে সরকারি অবকাঠামােগত বিভিন্ন উন্নয়ন কাজে ব্যবহার হয়ে থাকে।

তফসিল: জেলা-নারায়ণগঞ্জ, থানা ও সাব-রেজষ্ট্রি অফিস-ফতুল্লাধীন, সেঃ মেঃ ১৪৭ নং ভূইগড় মৌজাস্থিত সি.এস- ১১৪, এস.এ- ১৫৫, আর.এস-১৭৩ নং খতিয়ানভুক্ত। সি.এস, ও এস.এ ৭৮নং দাগের ষোল আনায় ১১৬ শতাংশ ইহার কাতে ৫৮ শতাংশ হইতে মং৪৫ শতাংশ। যাহার উত্তরে- অত্র দাগের অংশ, দক্ষিণে-সরকারি খাল, হালে রাস্তা, পূর্বে-সরকারি রাস্তা, পশ্চিমে-অন্য দাগ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ