কারামুক্ত স্বপনকে ফুল দিয়ে বরন করে নিলো জেলা যুবদল

নারায়ণগঞ্জ মেইল: কারামুক্ত সোনারগাঁ থানসা যুবদলের আহবায়ক সহিদুর রহমান স্বপনকে জেলগেটে ফুল দিয়ে বরন করেন নেন নারায়ণগঞ্জ জেলা যুবদলের নেতাকর্মীরা। সংগঠনের সদস্য সচিব মশিউর রহমান রনির নেতৃত্বে জেলা যুবদলের নেতাকর্মীরা স্বপনকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান এবং কারাবিন্দ বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে শ্লোগান দেন।

 

এর আগে সোনারগাঁ থানার একটি রাজনৈতিক মামলায় ২১ দিন কারাভোগের পর উচ্চ আদালতে থেকে জামিন পেয়ে মুক্ত হয়েছেন সোনারগাঁ উপজেলা যুবদলের আহবায়ক সহিদুর রহমান স্বপন। মঙ্গলবার (১৬ মে) বিকেলে নারায়ণগঞ্জ জেলা কারাগার থেকে ছাড়া পান তিনি। এ সময় সোনারগাঁ থানা বিএনপি ও নারায়ণগঞ্জ জেলা যুবদলসহ প্রতিটি অঙ্গ সংগঠনের কয়েকশ নেতাকর্মী তাদের প্রিয় নেতাকে ফুলের মালা দিয়ে বরন করে নেন।

 

কারামুক্ত যুবদল নেতা স্বপন সকলকে ধন্যবাদ জানিয়ে বলেন, বিএনপির চেয়ারপার্সন গণতন্ত্রের মা বেগম খালেদা জিয়া কারামুক্ত না হওয়া পর্যন্ত আমাদের কোনো মুক্তি নেই। তাই মাকে এই জালিমের কারাগার থেকে মুক্ত করার লক্ষ্যে রাজপথের আন্দোলন সংগ্রাম চালিয়ে যেতে হবে। আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আগামীর রাষ্ট্রনায়ক তারেক রহমানের নেতৃত্বে দুর্বার আন্দোলন গড়ে তুলে এই ফ্যাসিষ্ট হাসিনা সরকারকে বিদায় করতে হবে। সে আন্দোলনে সবাইকে ঐক্যবদ্ধভাবে শরিক হওয়ার আহবান জানাচ্ছি।

 

এ সময় সোনারগাঁ উপজেলা বিএনপির পক্ষে সিনিয়র সহ সভাপতি কাজী নজরুল ইসলাম টিটু ফুল দিয়ে কারামুক্ত স্বপনকে বরনে কওে নেন এবং দিনে ঐক্যবদ্ধভাবে রাজপথে থাকার প্রত্যয় ব্যক্ত করেন। নারায়ণগঞ্জ জেলা যুবদলের পক্ষ থেকে সদস্য সচিব মশিউর রহমান রনি জেলগেটে সদ্য কারামুক্ত স্বপনকে ফুলের মালা পরিয়ে দেন। এ সময় বিএনপি ও যুবদলসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের কয়েকশত নেতাকর্মী উপস্থিত ছিলেন।

 

উল্লেখ্য, গত ২৫ এপ্রিল নারায়ণগঞ্জের সোনারগাঁ থানার একটি রাজনৈতিক মামলায় জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানো হয় সোনারগাঁ থানা যুবদলের আহ্বায়ক সহিদুর রহমান স্বপনসহ পাঁচজনকে। উচ্চ আদালত থেকে নেয়া আগাম জামিনের মেয়াদ শেষ হওয়ায় মঙ্গলবার (২৫ এপ্রিল) নারায়ণগঞ্জের জেলা ও দায়রা জজ আসসামস জগলুল হোসেনের আদালতে সোনারগা থানা বিএনপি ও অঙ্গ সংগঠনের ১৬ জন নেতাকর্মী আত্মসমর্পণ করে জামিন আবেদন করলে বিচারক ১১ জনের জামিন আবেদন মঞ্জুর করেন এবং পাঁচজনের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। সোনারগাঁ থানার মামলা নং ৯(১২)২২।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ