সোনারগাঁয়ে বিএনপি’র ১৪ নেতাকর্মী গ্রেফতার, স্বপনের নিন্দা ও প্রতিবাদ

সংবাদ বিজ্ঞপ্তি: নারায়ণগঞ্জ জেলা বিএনপির আওতাধীন সোনারগাঁও উপজেলা বিএনপি ও এর অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের বাসায় পুলিশ দফায় দফায় অভিযান চালিয়ে আসছে বলে জানা গেছে। এসব অভিযানে বিএনপির ১৪ জন নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আগামী ১০ ডিসেম্বর বিএনপির বিভাগীয় গণসমাবেশ ঠেকাতেই বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা সাঁজানো গায়েবী মামলা দিয়ে গ্রেপ্তার করছে। নেতাকর্মীদের বাড়ি বাড়ি হানা দিচ্ছে পুলিশ। বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের গ্রেপ্তারের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন সোনারগাঁ উপজেলা যুবদলের আহ্বায়ক সহিদুর রহমান স্বপন এবং অবিলম্বে গায়েবী মামলা প্রত্যাহার ও নেতাকর্মীদের মুক্তির দাবি করেছেন তিনি।

 

৩ ডিসেম্বর শনিবার বিকেলে গণমাধ্যমকে পাঠানো এক লিখিত বিবৃতিতে এই প্রতিবাদ ও নিন্দা জানান স্বপন।

 

বিবৃতিতে স্বপন বলেন, গায়েবী মামলা হামলা হুমকি ধমকি গণগ্রেপ্তার করেও জনগণের দাবি ও অধিকার আদায়ের আন্দোলন থেকে বিএনপিকে সরানো যাবে না। ১০ ডিসেম্বর শান্তিপূর্ণ গণসমাবেশে সোনারগাঁয়ের সাধারণ জনগণ স্বতঃস্ফূর্তভাবে অংশ নেবে।

 

বিবৃতিতে আরো জানানো হয়, গত দশ দিনে বারদী ইউনিয়ন যুবদল সভাপতি জহিরুল ইসলাম, জেলা ছাত্রদলের সাবেক সহ-সাধারণ সম্পাদক মহিবুল্লাহ খোকন, মোগরাপাড়া ইউনিয়নের ৯নং ওয়ার্ড বিএনপির সভাপতি গাজী সুরুজ মিয়াকে না পেয়ে তার কলেজ পড়ুয়া সন্তান গাজী রহমত উল্লাহ, বারদী ইউনিয়ন বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, জামপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ড বিএনপির প্রচার সম্পাদক মোহম্মদ ফারুক, সহ-সভাপতি বাদল, মোগরাপাড়া ইউনিয়ন যুবদলের সদস্য সচিব আরিফ হোসেন, মোগরাপাড়া ইউনিয়নের ৭নং ওয়ার্ড বিএনপির সভাপতি জামাল হোসেন, পিরোজপুর ইউনিয়ন ‍যুবদল নেতা মোয়াজ্জেল হোসেন, বিএনপি নেতা গোলনুর হোসেন জুয়েল, সোনারগাঁও উপজেলা জাসাসের সভাপতি আমির হোসেনকে না পেয়ে তার বড় ভাই আলী হোসেনকে গ্রেপ্তার, কাঁচপুর ইউনিয়ন বিএনপির কর্মী আব্দুল কুদ্দুস, সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া ইউনিয়ন বিএনপির ত্রাণ ও পুণর্বাসন বিষয়ক সম্পাদক মিন্টু মিয়া ও সোনারগাঁও পৌর বিএনপির যুগ্ম সম্পাদক সেন্টু মোল্লাকে গ্রেপ্তার করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ