জেলা বিএনপির আহবায়ক কমিটিকে স্বপনের শুভেচ্ছা

সংবাদ বিজ্ঞপ্তি: সাবেক এমপি মো: গিয়াসউদ্দিনকে আহবায়ক ও জেলা যুবদলের আহবায়য়ক গোলাম ফারুক খোকনকে সদস্য সচিব করে ৯ সদস্যের নবগঠিত আহ্বায়ক কমিটিকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন সোনারগাঁ উপজেলা যুবদলের আহবায়ক সহিদুর রহমান স্বপন।

এক শুভেচ্ছা বার্তায় নারায়ণগঞ্জ ম্বপস বলেন, নারায়ণগঞ্জ জেলা বিএনপির নতুন কমিটিতে রাজপথের ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়ন করা হয়েছে। জেলা বিএনপির নতুন আহ্বায়ক কমিটি গঠনের করার ফলে থানা ও ওয়ার্ড পর্যায়ের প্রত্যেকটি কমিটি আরও শক্তিশালী হবে। নতুন নেতৃত্বে ঘুরে দাঁড়াবে নারায়ণগঞ্জ জেলা বিএনপির নেতাকর্মীরা। জেলা বিএনপির নতুন কমিটির নেতৃত্বে দেশনেত্রী খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশিত গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠার আন্দোলন সংগ্রাম রাজপথে আরো বেগবান হবে বলে আমরা আশা ব্যক্ত করছি।

প্রসঙ্গত, মঙ্গলবার (১৫ নভেম্বর) সাবেক এমপি মো: গিয়াসউদ্দিনকে আহবায়ক ও জেলা যুবদলের আহবায়য়ক গোলাম ফারুক খোকনকে সদস্য সচিব করে ৯ সদস্যের এই কমিটির অনুমোদন দেন বিএনপির মহাসচিব মীর্জা ফখরুল ইসললাম আলমগীর। কমিটির বাকি সদস্যরা হলেন যুগ্ম আহবায়ক অধ্যাপক মামুন মাহমুদ, মনিরুল ইসলাম রবি, শহিদুল ইসলাম টিটু, মাসুকুল ইসলাম রাজিব, লুৎফর রহমান খোকা, মোশারফ হোসেন, জুয়েল আহমেদ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ